Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

বাস-সিএনজি মুখমুখি সংঘর্ষে নিহত ৭জন।

মোশারফ মাহিন, ময়মনসিংহ জেলা সদর প্রতিনিধি / ১০৩ বার
আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০

ময়মনসিংহ জেলা সদর প্রতিনিধিঃ- ময়মনসিংহের মুক্তাগাছায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছে। শনিবার (৮ আগস্ট) বিকেলে উপজেলার মানকোন নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় জানা গেছে। এদের তিনজনই একই পরিবারের।

নিহতরা হলেন- টাঙ্গাইলের মধুপুরের নয়াপাড়া গ্রামের নুরুল ইসলাম (৩৮), তার স্ত্রী তাসলিমা (২৮), মেয়ে লিজা (১২), মুক্তাগাছা উপজেলার মলাজানিয়া বাড়ির নজরুল ইসলাম (৩৫) ও একই উপজেলার চেচুয়া এলাকার আলাদুল (৩৮)।


মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেল সোয়া ৪টার দিকে ওই এলাকায় জামালপুরগামী রাজীব পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হয়। আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com