Logo

তরুণীর কুরুচিপূর্ণ ছবি তৈরী, ইউপি সদস্য সহ ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের

রিয়াজ কালাম, পেকুয়া উপজেলা প্রতিনিধি / ৯৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

পেকুয়া উপজেলা প্রতিনিধিঃঃ- কক্সবাজারের পেকুয়ায় তরুণীর ছবি তৈরি করে ফাঁস করার অভিযোগ উঠে এসেছে স্থানীয় এক ইউপি সদস্যসহ যুবকের বিরুদ্ধে।
বুধবার (০৫ আগস্ট) উপজেলার সদর ইউনিয়নের মেহেরনামা এলাকার মৃত আলী আহামদের ছেলে বদিউল আলম বাদী হয়ে সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু ছালেক ও একই এলাকার আজিজুর রহমানের ছেলে ফজল করিমকে অভিযুক্ত করে থানায় একটি এজহার দায়ের করেন।

এজহার বদিউল আলম দাবি করেন, বিগত ৩ বছর পূর্বে জনৈক কাজল আক্তার মালেশিয়া প্রবানী মোঃ শোয়াইব নামের এক মালেশিয়া প্রবাসীকে তার ছেলে পরিচয় দিয়ে আমার মেয়ের সাথে বিবাহ ঠিক হয়। কিন্তু পরে জানতে পারি শোয়াইব জুলেখা বেগমের ছেলে নয় এবং সে একজন রোহিঙ্গা সাগর পথে মালেশিয়া যায়। এ কথা জানতে পেরে তার সাথে আমার মেয়ের বিবাহ না দিয়ে অন্যত্রে বিবাহ দিয়ে দি। বিবাহের পর থেকে শোয়াইব ক্ষিপ্ত হয়ে হয়ে আমার মেয়েকে বিভিন্ন হুমকি দিতে থাকে। সবশেষ অভিযুক্ত আবু ছালেক ও ফজল করিমকে টাকা দিয়ে কম্পিউটার কারসাজির মাধ্যমে আমার মেয়ের বিভিন্ন কুরূচিপূর্ণ ছবি তৈরি করে বিভিন্ন জনসম্মুখে দেখায়। মেয়ের শশুরবাড়ি জানতে পারায় মেয়ের সংসার বিচ্ছিন্ন হওয়ার পথে এবং মেয়ে আত্মহত্যার মত পথ বেচে নিচ্ছেন। এই অবস্থায় আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ঘটনার বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে গুরুত্বসহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com