Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ২ছাত্রলীগ নেতার উপর জামায়াত-বিএনপির হামলা

মোঃআলাউদ্দীন , চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ৩৪৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারি গতকাল সন্ধ্যায় জামায়াত-বিএনপি এর হামলার শিকার হয়।

শুধু এখানেই থেমে যায়নি সন্ত্রাসীরা। তারা সুকৌশলে রহনপুরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে ছাত্রলীগ-যুবলীগের নেতা কর্মীদের ধাওয়া দিচ্ছিলো।পরে রহনপুর রহনপুর পৌর ছাত্রলীগ নেতা ইমন মেডিকেল থেকে শাহরিয়ারকে দেখে প্রয়োজনীয় কাজে যাচ্ছিলো। এই অবস্থায় ইমনকে একা পেয়ে জামাত-বিএনপির ক্যাডাররা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং দ্রুত পালিয়ে যায়।

লোকমুখে জানা যায় যে, ইমন এবং শাহরিয়ার দুজনেই খুব সহজ-সরল এবং পরোপকারী ছেলে। তাদের সাথে এহেন অন্যায় মুখ বুজে সহ্য করা কঠিন। বর্তমানে তাদের দুইজনেরই অবস্থা খুব আশংকাজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P