Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নওগাঁয় ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ২

আরফিন সাগর নওগাঁ জেলা প্রতিনিধি / ৯১ বার
আপডেট সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁয় একটি ট্রাক ও দুটি মোটর সাইকেল সংঘর্ষের ঘটনায় দু’জন মোটর সাইকেল চালকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ৪ আগষ্ট মঙ্গলবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার খোর্দ্দনারায়নপুর ব্রীজ নামক স্থানে। নিহত দু’জন মোটর সাইকেল চালক হলেন, নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদ এর ছেলে মাহবুব (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেন এর ছেলে মারুফ হোসেন (৪০)।

ঘটনার শত্যতা নিশ্চিত করে, মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ ।
দূর্ঘটনার সময় ঘটনাস্থলে অঙ্গাত একটি ট্রাকের ধাক্কায় একটি মোটর সাইকেল অপর একটি মোটর সাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়। খবর পেয়ে সাথে সাথে দূর্ঘটনাস্থলে ফাঁড়ি পুলিশ পৌছালেও পুলিশ পৌছার পূর্বেই স্থানিয়রা গুরুতর জখম অবস্থায় দু’জন মোটর সাইকেল চালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় দু’জনকেই দ্বায়িত্বরত চিকিৎসকরা রাজশাহীতে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করাকালে মাত্র ১ ঘন্টার মধ্যেই দু’জন মোটর সাইকেল চালকই মৃত্যু বরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com