Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

চসিকের প্রশাসক হলেন চবির দশম ব্যাচের শিক্ষার্থী খোরশেদ আলম সুজন

নাজনীন ফারাবী বর্ষা , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ১০০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

চবি প্রতিনিধি:- চট্টগ্রাম সিটি কর্পোরেশনের( চসিক) প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দশম ব্যাচের সমাজতত্ত্ব বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলম সুজন। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।
তাজুল ইসলাম বলেন, আগামীকাল ৫ আগস্ট চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের মেয়াদ শেষ হবে। করোনা পরিস্থিতির মধ্যে নির্বাচন কমিশনের পক্ষে নতুন নির্বাচন আয়োজন করা সম্ভব না হওয়ায় সেখানে প্রশাসক নিয়োগ দেয়া হয়।

তিনি বলেন, প্রশাসক হিসেবে নিয়োগ দিতে বেশ কয়েকজনের নাম প্রস্তাব করা হলে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খোরশেদ আলমকে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল তাকে যোগদান করতে নির্দেশ দেয়া হয়েছে।

চসিক প্রশাসক মনোনীত হওয়ার পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় খোরশেদ আলম সুজন বলেন, ‘আমি খুবই খুশি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ।’

চট্টগ্রামের উন্নয়নে মহিউদ্দিন চৌধুরীর পথ ধরে এগুবেন জানিয়ে তিনি বলেন ‘এই শহর বাংলাদেশের হৃদপিণ্ড। এই শহরকে এগিয়ে নেয়ার জন্য এবিএম মহিউদ্দিন চৌধুরীর যে স্বপ্ন ছিল আমি চেষ্টা করবো সেটাকে এগিয়ে নিতে।

চট্টগ্রামের কিংবদন্তি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ঘনিষ্ঠ সহচর খোরশেদ আলম সুজন শহরের বিভিন্ন দূর্ভোগ সমস্যা নিয়ে সব সময় সরব ছিলেন। দীর্ঘদিন ধরে নাগরিকের নানা সমস্যা নিয়ে আন্দোলন করে আসছিলেন তিনি। স্থগিত হওয়া চসিক নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ছিলেন।

উল্লেখ্য,২০১৫ সালের ২৮ এপ্রিল অনুষ্ঠিত হয় চট্টগ্রাম সিটি করপোরেশনের সর্বশেষ নির্বাচন। মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বাধীন নির্বাচিত পরিষদের দায়িত্ব নেওয়ার পাঁচ বছর মেয়াদ পূর্ণ হচ্ছে ৫ আগস্ট। গত ২৯ মার্চ চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হলেও করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সেটা স্থগিত করে নির্বাচন কমিশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com