Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

রাজশাহীর দেড় হাজার শিক্ষার্থী পেল মেয়রের ঈদ উপহার

মোঃ তাসনীম জামান, চীফ ব্যুরো রাজশাহী। / ২০২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

মোঃ তাসনীম জামান, চীফ ব্যুরো রাজশাহীঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা হিসেবে ১ হাজার ৪৪৩জন শিক্ষার্থী পেলো ঈদ শুভেচ্ছা উপহার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মহানগরীর ৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ও অসহায় পরিবারের ১ হাজার ৪৪৩জন শিক্ষার্থীর প্রত্যেককে ৫০০ টাকা করে উপহার দিলেন মেয়র।
বৃহস্পতিবার বিকেল তিনটায় নগর ভবনে তিনজন শিক্ষার্থীর হাতে উপহারের টাকা তুলে দিয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনের পর উপহারের এই অর্থ স্ব স্ব প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে।
ঈদ শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা শিক্ষা অফিসার শামীম আহমেদ খান, উপশহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, রাসিকের হিসাব রক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা, উপ-ট্যাক্সেশন কর্মকর্তা মহিউদ্দিন।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এই আহ্বানে সাড়া দিয়ে মেয়রকে চিঠি লিখে ত্রাণ তহবিলে এক মাসের বেতন দেন উপশহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কানিজ ফাতেমা। চিঠিতে স্কুল শিক্ষিকা প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের অনেক দরিদ্র-অসহায় পরিবারের করুণ অবস্থার চিত্রও তুলে ধরেছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P