Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

লাশ দাফনে এগিয়ে আসলেন রা.সি.ক কাউন্সিলর তৌহিদুল হক সুমন

মোঃ তাসনীম জামান, চীফ ব্যুরো রাজশাহী / ২৫৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

ব্যুরো প্রধান রাজশাহীঃ- প্রবল বৃষ্টিতে যখন এক ব্যক্তির লাশ বহনে পরিবারের দুই সদস্য ছাড়া কেউ এগিয়ে আসছিল না। ঠিক তখন খবর পেয়ে ছুটে গেলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন
আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর হাজরাপুকুর ডাবতলা এলাকায় এমন ঘটনা ঘটে।
দুপুরের পর কাউন্সিলর সুমন তার ফেসবুক পোস্টে লাশ বহনের ছবি ও ক্যাপশনসহ পোস্ট করলে মুহূর্তে সেই পোস্টটি ভাইরাল হয়ে যায়।
১৯ নং ওয়ার্ড কাউন্সিলর সুমন তার ফেসবুকে পোস্টটি হুবহু পাঠকদের সামনে তুলে ধরা হলোঃ
হাজরাপুকুর নিবাসী মরহুম আতিকুল্লাহ মাষ্টারের ছেলে এহসানুল্লাহ(৪২) গতকাল রাতে ইন্তেকাল করলেও আজ প্রবল বৃষ্টিতে মরহমের লাশ বহনের জন্য একজন পাগল ভাই ও দুইজন স্থানীয় যুবক ছাড়া কেউ নাই।শুনে দ্রুত ছুটে আসি হাজরাপুকুর ডাবতলায়, কোন প্রকার কাধ বদল না করে মাত্র চার জন লাশের খাটিয়া নিয়েই জানাযায় উপস্থিত হয় এবং লাশ দাফনের জন্য ব্যবস্থা করি। ,ধনীর জানাযায় সবাই কে পাওয়া যায়, অসহায়দের পাশে আমি আছি সদা সর্বদা।। এটি বাহাবাহা নেওয়ার জন্য নয়,আমাদের শিক্ষা নিতে হবে আমরা কত কি নিয়েই ব্যস্ত থাকি। মৃত্যু আমাদের জন্য প্রস্থত আছে,অথচ সব ভুলে থাকি।
এদিকে, পোস্টে ফেসবুক ব্যবহারকারী অরুণ কুমার দেব লিখেন, একেই বলে সেবক জনগণের সেবক। মানবতার এক পরিপূর্ণ উদাহরণ, অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই।
সজল রকিব লিখেন,আমাদের রাজশাহী মহানগরীর সব কাউন্সিলর এমন হওয়া উচিত। ধন্যবাদ জানাই সুমন কে দোয়া রইল।
শামসুন্নাহার লিখেন, স্যালুট আপনাকে ভাইয়া,আপনাদের মতো এমন ভালে মানুষ আছে বলেই দুনিয়া এখন সুন্দর লাগে। বেঁচে থাকার মানে খুঁজে পাওয়া যায়।
উল্লেখ্য, কাউন্সিলর তৌহিদুল হক সুমন তরুণ নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর একজন করোনা প্রতিরোধে মানবিক যোদ্ধা।
রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় সকাল থেকে রাত অবধি এলাকার নিম্ন আয়ের গরীব দুঃখী মানুষের সহযোগিতায় উৎসর্গ করেছেন নিজেকে।
১৯ নং ওয়ার্ডে প্রতিটা রাস্তায় নিম্ন আয়ের মানুষের তালিকা করে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঘরে ঘরে। পাশাপাশি কোভিড আক্রান্তদের সর্বাত্মক সহযোগিতা ও খোঁজখবর রাখছেন এই কাউন্সিলর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com