Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

আরো ডাক্তার-নার্স নিয়োগ দেওয়া হবে

অনিক বড়ুয়া। চাঁন্দগাও থানা,চট্টগ্রাম প্রতিনিধি। / ৩৩৭৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধিঃ ১৪মে,বৃহস্পতিবার সকাল ১০.৩০ ঘটিকায় গণভবন থেকে ৫০ লাখ সুবিধাভোগী পরিবারে সরাসরি নগদ অর্থ প্রেরণের কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন করোনা পরিস্থিতিতে আরো ডাক্তার ও নার্স নিয়োগ দেওয়া হবে।
মাননীয় প্রধানমন্ত্রী বলেন, কোভিড-১৯ এর কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় এরই মধ্যে ২ হাজার ডাক্তার ও ৬ হাজার নার্স নিয়োগ দেওয়া হয়েছে। যাতে করোনা আক্রান্ত মানুষ যথাযথ ভাবে চিকিৎসা ও নার্সিং সেবা পায়।

তাই সেবা প্রদানের জন্য করোনা পরিস্থিতিতে আরোও ডাক্তার ও নার্স নিয়োগ দেওয়া হবে।
এরই মধ্যে স্বাস্থ্য অধিদফতরকে এ বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান প্রধানমন্ত্রী।

দেশে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে তিনি আরো বলেন, অন্যান্য দেশে করোনাভাইরাস যেভাবে আক্রান্ত এবং মারা যাচ্ছে তার তুলনায় আমরা নিয়ন্ত্রণ করতে পেরেছি। এখন সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

2 responses to “আরো ডাক্তার-নার্স নিয়োগ দেওয়া হবে”

  1. Mst.fatema akter says:

    Ami diploma student ami kaj korte iccuk corono rugider bina mulle seba dite chai…plz amake sujog deoa hok

  2. Nahida Akthar says:

    Thank u so much…amra 2018 er batch…akhono ek ta niyog o pai nai…amra shei protikkhai achi..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com