Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

সুজনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সৈয়দ মাহামুদ শাওন তানোর উপজেলা প্রতিনিধি / ১৬৫ বার
আপডেট সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০

তানোর উপজেলা প্রতিনিধি ঃ রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামীন লীগের (সাম্ভাব্য) প্রার্থী, প্রসিদ্ধ ব্যবসায়ী, বিশিস্ট সমাজসেবক ও তরুণ নেতৃত্ব আবুল বাসার সুজনের বিরুদ্ধে ফের মিথ্যাচার করা হয়েছে। এদিকে সুজনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাদের ভাষ্য, এসব মিথ্যাচার করছে কথিত সেভেন স্টারের অনুগত একজন মাদকাসক্ত ও অপরজন জামায়াত-শিবিরের সক্রিয় সদস্য সাংবাদিক নামের সুবিধাবাদী যার বাবা বিভিন্ন প্রকাশনির নকল বই তৈরীর কারিগর। এমনকি নকল বই তৈরীর অভিযোগে তার বিরুদ্ধে রাজশাহী রাজপাড়া থানায় মামলাও হয়েছিল। এছাড়াও বাল্যবিয়ের গডফাদার, এখানো তার মামা জামায়াত-শিবিরের সক্রিয় ক্যাডার বাবা জামায়াতের রোকণ।

অথচ এরাই আওয়ামী লীগের একশ্রেণীর নেতার সানিধ্যে অবৈধ সুবিধা নিচ্ছে আবার কৌশলে আওয়ামী লীগের ক্ষতিসাধনে দলীয়কোন্দল সৃস্টি করতে জনপ্রিয় এবং জন ও কর্মীবান্ধব নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

জানা গেছে, চলতি বছরের ২ আগস্ট শনিবার তানোর পৌরসভার চাপড়া গ্রামের নিজ বাসভবনে সামাজিক ভাবে নেতা ও কর্মী-সমর্থকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় এবং মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন আবুল বাসার সুজন। এটা সম্পুর্ণ একটি সামাজিক অনুষ্ঠান, আর সামাজিক অনুষ্ঠানে যে কেউ আসতে পারে এখানে কার কি রাজনৈতিক পরিচয় সেটা বিবেচ্য নয় বিবেচ্য তিনি সমাজের মানুষ কি না সেটা। এদিকে এই সামাজিক অনুষ্ঠানে চাপড়া গ্রামের দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ স্বত্বঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। অথচ এমপিবিরোধী শিবিরের নেপথ্যে মদদে এই কুলাঙ্গরা প্রচার করছে আবুল বাসার সুজন চরমপন্থী ও বিএনপির নেতাকর্মীদের পাশে নিয়ে চলাফেরা করছে। অথচ সুজনের সৌজন্য ঈদের সময় সমাজের প্রায় সহস্রাধিক হতদরিদ্র পরিবার একদিনের জন্য হলেও উন্নত মাণের খাবার পেলেন সেটা এই কুলাঙ্গারদের চোখে পড়লো না আসলে এরা বাটপার ফটকাবাজ সব সময় শুধু টাকার ধান্ধা।আবার যাদের চরমপন্থী ও বিএনপি বলা হয়েছে তাদের কোনো বক্তব্য নেয়া হয়নি। শুধুমাত্র আওয়ামী লীগের ক্ষতিসাধন, সুজনের পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজক্ষুন্ন এবং ভোটের মাঠে জামায়াত-বিএনপির সুবিধা করে দিতেই তাদের এমন অপতৎরতা বলে মনে করছেন পৌরসভার সাধারণ মানুষ। অন্যদিকে সমাজের জন্য তারা কখানো কোনো ভাল কাজ করতে পারেনি, অন্যরা কোনো ভাল কাজ করুক সেটাও তারা সহ্য করতে পারে না। সুজন সম্পর্কে এমন নেতিবাচক ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের খবর ছড়িয়ে পড়লে পৌরবাসির মাঝে ব্যাপক ক্ষোভ- অসন্তোষ সৃস্টি হয়েছে, যেকোনো সময় এসব চাঁদাবাজ ও জামায়াত-শিবির মতাদর্শীদের (ট্যাকাম) গণপিটুনি দিতে পারেন বলে অনেকে আশঙ্কা প্রকাশ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com