Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

বন্দুকযুদ্ধে তিন ইয়াবা ব্যাবসায়ী নিহত এবং চকরিয়া থানার ওসি আহত

রিয়াজ কালাম, পেকুয়া উপজেলা প্রতিনিধি / ১৭৬ বার
আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

পেকুয়া উপজেলা প্রতিনিধিঃ- শুক্রবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোলাগুলিতে চকরিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।পরে ঘটনাস্থল থেকে ৪৪ হাজার পিস ইয়াবা এবং দেশীয় তৈরি দুটি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড গুলি ও ১৫ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়েছে।আহত চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আমিনুল ইসলাম, কনস্টেবল সাজ্জাদ হোসেন ও মো. সবুজকে পজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে জাহেদা বেগম ও মোজাফ্ফর আহমদ নামের দুজন মাদক কারবারিকে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

পরে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তথ্য দেন- একই রাতে বানিয়ারছড়া পাহাড়ি এলাকায় ইয়াবার একটি বড় চালান হাতবদল হবে। সেই চালান এবং মাদক ও অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করে।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ পাহাড়ি এলাকা আমতলী গর্জন বাগানের ভেতর মাদক কারবারিদের সঙ্গে পুলিশের প্রায় এক ঘণ্টা গোলাগুলি হয়।অভিযানের সময় আহত চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের সময় চট্টগ্রামের শিকলবাহার আবদুল আজিজের ছেলে জাফর (৩৫),পটিয়া থানার মৃত আবুল কাশেমের ছেলে মোঃ হাসান (৩৭),চিকরিয়া উপজেলার মৃত ছিদ্দিক আহমেদের ছেলে জহির (৪৭) নামের তিনজন মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P