Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক খোরশেদুল ইসলাম

রিয়াজ কালাম, পেকুয়া উপজেলা প্রতিনিধি / ৫৭ বার
আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

পেকুয়া প্রতিনিধি: পেকুয়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মগনামা ইউপিতে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্রনেতা ও জাগরণ ট্রাস্টের চেয়ারম্যান খোরশেদুল ইসলাম। ২০২১ সালের গোড়ার দিকে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে।

নির্বাচন কমিশন ও সরকারের দায়িত্বশীল সুত্র ইউপি নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছেন। চলতি বছরের অক্টোবরের দিকে ইউনিয়ন পরিষদ সমূহের মেয়াদ প্রায় শেষের পথে। কোভিড-১৯ ভাইরাসজনিত কারনে বিশেষ পরিবর্তিত পরিস্থিতি বিরাজ করছে। বাংলাদেশেও এর কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে হচ্ছে। তবে বিশেষজ্ঞ মহলের ধারণা ভাইরাস পরিস্থিতিতেও জীবন ও জীবিকার জন্য সব কিছু সতর্কতার মধ্যে বিদ্যমান থাকবে। ২০২১ সালের শুরুর দিকে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হওয়ার সম্ভাবনা খুব বেশী। এ দিকে ইউপির সম্ভাব্য নির্বাচনে মগনামা ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন তরুণ রাজনীতিবিদ ও সমাজ সেবক খোরশেদুল ইসলাম বিকম।

এলাকায় তার বেশ পরিচিতি রয়েছে। এক সময় ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন। মমতাজ লিটনের উপজেলা ছাত্রলীগ কমিটিতে খোরশেদুল ইসলাম সহ-সভাপতি পদে অধিষ্টিত ছিলেন। সেই সময় থেকে মাঠে ময়দানে আ’লীগের পক্ষে সরব ছিলেন। আপাদ মস্তক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এলাকায় ব্যবসা বাণিজ্য নিয়ে জীবিকায়ন করেন। খোরশেদুল ইসলামের পিতা রশিদ আহমদ প্রকাশ রশিদ
মর্যাদাবান ব্যক্তিত্ব ও ব্যবসায়ী হিসেবে রশিদ কৌম্পানী মানুষের কাছে বেশ পরিচিত ছিলেন। দরিদ্র ও অসহায় মানুষের জন্য উদার ছিলেন খোরশেদের পিতা। পিতার যোগ্য সন্তান হিসেবে খোরশেদও দেশ ও মাতৃকার জন্য কাজ করার দৃঢ় সংকল্প বদ্ধ হয়েছেন। ইতিমধ্যে খোরশেদের অনুপ্রেরণায় অনেক কাজ হচ্ছে গ্রামে। মানুষকে অর্থ সহায়তা, রাস্তাঘাটের উন্নয়নের জন্য পকেটের টাকাও বিলিয়ে দিচ্ছেন খোরশেদ। ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি পদেও তিনি অধিষ্টিত। দলের সাংগঠনিক কার্যক্রম ও আনুসাংগিক ব্যয়ও বহন করতে কার্পন্যবোধ করেননা। মন মানসিকতা নিয়ে তিনি মাঠে নেমেছেন।

মগনামার ভোটাররা জানান, আসলে আমরা পরিবর্তনের পক্ষে। মানুষ আর কত জিম্মী থাকবে। খোরশেদ প্রশংসনীয় ব্যক্তি। সর্বজন স্নেহাষ্পদ ও গ্রহনযোগ্য এমন তারুণ্যকে নিয়ে আমরা মগনামাকে সাজাতে চাই। এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদুল ইসলাম জানান, আমি মানুষের কাছে পৌছতে চাই। ভোট করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। ইউনিয়ন পরিষদ হবে গরীবের আস্থা ও বিশ^াসের ঠিকানা। আমার প্রাণপ্রিয় মগনামাবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। কৌম্পানীও মগনামায় অত্যন্ত পরিচিতি।
মর্যাদাবান ব্যক্তিত্ব ও ব্যবসায়ী হিসেবে রশিদ কৌম্পানী মানুষের কাছে বেশ পরিচিত ছিলেন। দরিদ্র ও অসহায় মানুষের জন্য উদার ছিলেন খোরশেদের পিতা। পিতার যোগ্য সন্তান হিসেবে খোরশেদও দেশ ও মাতৃকার জন্য কাজ করার দৃঢ় সংকল্প বদ্ধ হয়েছেন। ইতিমধ্যে খোরশেদের অনুপ্রেরণায় অনেক কাজ হচ্ছে গ্রামে। মানুষকে অর্থ সহায়তা, রাস্তাঘাটের উন্নয়নের জন্য পকেটের টাকাও বিলিয়ে দিচ্ছেন খোরশেদ। ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি পদেও তিনি অধিষ্টিত। দলের সাংগঠনিক কার্যক্রম ও আনুসাংগিক ব্যয়ও বহন করতে কার্পন্যবোধ করেননা। মন মানসিকতা নিয়ে তিনি মাঠে নেমেছেন। মগনামার ভোটাররা জানান, আসলে আমরা পরিবর্তনের পক্ষে। মানুষ আর কত জিম্মী থাকবে। খোরশেদ প্রশংসনীয় ব্যক্তি। সর্বজন স্নেহাষ্পদ ও গ্রহনযোগ্য এমন তারুণ্যকে নিয়ে আমরা মগনামাকে সাজাতে চাই। এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদুল ইসলাম জানান, আমি মানুষের কাছে পৌছতে চাই। ভোট করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। ইউনিয়ন পরিষদ হবে গরীবের আস্থা ও বিশ^াসের ঠিকানা। আমার প্রাণপ্রিয় মগনামাবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com