Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

খাগড়াছড়ির পৌর ০৮ নং ওয়ার্ড সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা

রফিকুল ইসলাম রাজু, খাগড়াছড়ি প্রতিনিধি / ২৩৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়ছড়ি পৌরসভার ০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদ্বীন (৪৫) উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আহত জয়নাল আবেদ্বীন বাদী হয়ে খাগড়াছড়ি থানায় এই মামলা করেন। মামলা নং (১৪)


মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২৯/০৭/২০২০ তারিখ রাত অনুমানিক ০৭.০০ ঘটিকার সময় বাদী জয়নাল অাবেদ্বীনের দোকানের পাশে টেইলার্স খোরশেদ আলম এর নিকট একজন কাস্টমার প্যান্টের একটি অংশ সেলাই করতে আসে তার মূল্য ১০০ টাকা কাস্টমারকে বলাতে পাশের টেইলার্স দোকানদার শামীমের নিকট তার মূল্য কত হবে জানতে চায়। এক পর্যায় খোরশেদ এবং শামীমের মাঝে এই বিষয় নিয়ে তর্ক বিতর্ক শুরু হলে বাদী জয়নাল আবেদ্বীন মিমাংসার জন্য গেলে টেইলার্স খোরশেদের সাথে থাকা মোঃ মাসুদ জয়নাল আবেদ্বীনকে খারাপ ভাষায় গালাগালি করা শুরু করতে থাকে।
কথা কাটাকাটির এক পর্যায়ে উক্ত মাসুদ মোবাইল ফোনের মাধ্যমে সকল বিবাদী এবং অজ্ঞাতনামা ২০/২৫ জনকে ডেকে আনে, বাদী জয়নাল আবেদ্বীনের দোকানে ঢুকে এলোপাতাড়ি মারতে থাকে।

এ ঘটনায় খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ হোসেন, সহ সভাপতি ফরিদ-উজ-জামান স্বাধীন বলেন, এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান এবং সকল দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য আহ্বান করেন।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশিদ বলেন, গত ২৯/০৭/২০২০ ইং বুধবার রাতে এই মামলার রেকর্ড করা হয়ছে, তিনি বলেন ঘটনার শতভাগ সত্যতা পাওয়া গেছে। এবং আসামীদের গ্রেফতারের কার্যক্রম দ্রুত গতিতে চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com