Logo

গার্ড অব অনার ছাড়াই লাশ দাফন- ছাত্রলীগের বিক্ষোভ

মো মিজানুর রহমান , চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি / ৪০৫ বার
আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠসহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধো শহীদ মৌলভী সৈয়দের বড় ভাই বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা আলী আশারাফ এর দাফন কার্যক্রম গার্ড অব অনার ছাড়াই সম্পন্ন করা হয় ।উল্লেখ্য যে গত রবিবার (২৬ জুলাই) চট্টগ্রাম মেডিকেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানাযা শেষে এই মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়ার কথা ছিলো। পুলিশ প্রশাসন যাথাসময়ে উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না কোন প্রশাসিক কর্মকর্তা। উপজেলা প্রশাসনের কেউ উপস্থিত না থাকায় গার্ড অব অনার ছাড়াই দাফন সম্পন্ন হয়,এনিয়ে প্রসাশনের সাথে এক পর্যায়ে উপস্থিত লোকজন বাকবিতন্ডায় লিপ্ত হয়ে পড়ে।

একজন বীর মুক্তিযোদ্ধাকে এইভাবে অসম্মানের সহিত বিদায় দেওয়ায় বাঁশখালীর সর্বস্তরের মানুষ ক্ষোভ প্রকাশ করেছে। তার’ই পরিপেক্ষিতে বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মহিউদ্দিনের নেতৃত্বে চাম্বল বাজারে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন,বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, ফরহাদ, এজি এম তৌহিদ, মিন্টু, মনির, ফয়সাল, পারভেজ, আজম, তৌহিদ, রনি, দিল নেওয়াজ, জয়নাল,
আরো উপস্হিত ছিলেন, চাম্বল ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com