Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জনির ঈদ শুভেচ্ছা

শাহপরান থানা প্রতিনিধি / ৬৬২ বার
আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০

শাহপরান থানা প্রতিনিধিঃঃ- সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জনাব, হুমায়ুন আহমেদ জনি সিলেট সহ সারাদেশের সর্বস্হরের মানুষকে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা ও সালাম জানান।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আবার এসেছে মুসলিম উম্মাহ’র মহানন্দ, ঈদ উৎসব ঈদুল আজহা।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী এবং দেশ বিদেশের সর্বস্থরের জনসাধারণকে ঈদ মোবারক, ঈদের অকৃত্রিম শুভেচ্ছা ও সালাম জানাই। ঈদুল আজহা সবার জন্য বয়ে আনুক সুখ,শান্তি, সমৃদ্ধি ও অনাবিল আনন্দ। মহান আল্লাহর কাছে সকলের উত্তরোত্তর উন্নতি সমৃদ্ধি ও শান্তি কামনা করি ।
এছাড়াও দেশ বিদেশের সবাইকে নিজ দায়িত্বে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

One response to “সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জনির ঈদ শুভেচ্ছা”

  1. opurbo bad says:

    পবিত্র রমজান মাস শেষে সোমবার দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। ইসলাম ধর্মাবলন্বী মানুষদের অন্যতম প্রধান উত্সব ইদ-উল-ফিতার। তবে এবছর ইদের রঙ অনেকটাই ফ্যাকাসে।কারণ বিশ্বজুড়ে চলছে করোনা সংকট। রবিবারই সৌদি আরব সহ মধ্যপ্রাচ্যের একাধিক দেশ, এমনকি প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানেও পালিত হয়েছে ইদ। কিন্তু শনিবার ভারতে ইদের চাঁদ দেখা না যাওয়ায় রবিবার এদেশে শেষ হল রমজান মাস। একে করোনা সংকট,তার দোসর আমফান। বাংলার মানুষের জীবন গত বুধবার কার্যত তছনছ করে দিয়েছে বিধ্বংসী এই ঘূর্ণীঝড়।স্বভাবতই মন ভালো নেই বাংলার। তাই এবছর ইদ ঘিরে সাজোসাজো রব একটু কম। তবুও শান্তি, সম্প্রীতি আর সৌভ্রাতৃত্বের এই উত্সবে শামিল বাঙালিও। এবছর করোনার জেরে জারি রয়েছে লকডাউন। মেনে চলতে হচ্ছে সামাজিক দূরত্ব বিধিও। রেড রোডে নামাজ পাঠ হয়নি, কোলাকুলি পর্ব বন্ধ। তবুও সোশ্যাল মিডিয়ায় মন খুলে চলছে শুভেচ্ছা বিনিময় পর্ব। তাহলে ফেসবুক,হোয়াটস্যাপে মন খুলে শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকে। মাতৃভাষা, প্রাণের ভাষা বাংলায় পাঠান ইদের শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com