Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

দেশের যে কোনো ক্রান্তিলগ্নে মানুষের পাশে থাকে ছাত্রলীগ :আল-নাহিয়ান খান জয়

মোঃ আরমান হোসেন আকাশ, দাউদকান্দি উপজেলা প্রতিনিধি / ১২৯ বার
আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

দাউদকান্দি উপজেলা প্রতিনিধিঃ- “দেশের যে কোনো ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে থাকে ছাত্রলীগ। বর্তমান সময়েও করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগ নিজেদের সবটুকু দিয়ে দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। জীবনের ঝুঁকি যেনেও মাঠে ছিলো বাংলাদেশ ছাত্রলীগ এবং সামনের দিনগুলোতেও থাকবে।” শনিবার (২৫ জুলাই) দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্তদের দেখতে ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল- নাহিয়ান খান জয় এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।
বর্তমান করোনাকালে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সার্বিক কর্মকাণ্ডে সন্তুোষ প্রকাশ করে আল- নাহিয়ান খান জয় বলেন, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি জেনেও করোনাকালে সাধারণ মানুষের সেবায় যে ভাবে কাজ করে যাচ্ছে দাউদকান্দিবাসী তা চিরদিন মনে রাখবে।
তাছাড়া দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী করোনা ভাইরাস প্রতিরোধে একজন দক্ষ ও সত্যি কারের দেশ প্রেমিক হিসেবে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তার সহযোগিতায় নির্মিত হয়েছে কুমিল্লা জেলায় সর্বপ্রথম সেন্ট্রাল অক্সিজেন স্থাপন। ফলে এ অঞ্চলের মানুষের চিকিৎসা সেবায় এটি একটি যুগান্তকারী উদ্যোগ হয়ে থাকবে। এছাড়াও করোনাকালে কৃষকদের পাশে থাকা, অসহায় এবং মধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণসহ সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এরপর সংক্ষিপ্ত বক্তব্যে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল- নাহিয়ান খান জয়ের আগমনে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের কাজের প্রাণসঞ্চার আরও বৃদ্ধি পাবে। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সেরা ইউনিট দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ আমার পাশে থেকে জনগণের সেবা কার্যক্রম আরও ত্বরান্বিত করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, সাংবাদিক ওমর ফারুক মিয়াজী, মো. নোমান মিয়া সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনুর আলম সুমন, আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল উদ্দিন, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন ও সাধারণ সম্পাদক মো. নাসিরসহ উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com