Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

লালমাইয়ে নব-যোগদানকৃত ইউএনও নজরুল ইসলামকে লালমাই প্রেস ক্লাবের শুভেচ্ছা বিনিময়

গাজী মামুন, লালমাই উপজেলা প্রতিনিধি / ২০৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

লালমাই উপজেলা প্রতিনিধি : আজ বৃহস্পতিবার ২৩ই জুলাই ২০২০ ইং তারিখপ কুমিল্লা জেলার লালমাই উপজেলার নতুন ইউএনও (উপজেলা নির্বাহী অফিসার) নজরুল ইসলামের সাথে লালমাই প্রেস ক্লাবের সভাপতি ড. শাহজাহান মজুমদার ও সাধারন সম্পাদক মো: কামাল হোসেনের নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎ করেন লালমাই প্রেস ক্লাবের সকল নেতৃবৃন্দ।


এসময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবদুল মালেক বি.কম ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: রাবেয়া বেগম এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন।

নজরুল ইসলাম ২৮তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে মন্ত্রণালয়ে যোগদান করে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

গত ৯ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নজরুল ইসলামকে লালমাই উপজেলার নতুন ইউএনও হিসেবে পদায়ন করা হয় এবং গত ২০ই জুলাই সোমবার তিনি কর্মস্থলে যোগদান করেন।

উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিভিন্ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে, উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।
ইউএনও নজরুল ইসলাম বলেন, মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি সহ বহু জ্ঞানী-গুণীর জন্মস্থান লালমাই উপজেলা। এই উপজেলায় যোগদান করে ইউএনও হিসেবে নিজেকে ধন্য মনে করছি। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।

সবশেষে, সাংবাদিকদের উদ্দেশ্যে নজরুল ইসলাম বলেন, লালমাই উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তরের জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com