Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

নিজ বাসা থেকে চবির সাবেক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নাজনীন ফারাবী বর্ষা , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ১৭৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

চবি প্রতিনিধি: নিজ বাসা থেকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক সাবেক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (২০ জুলাই) রাতে নগরীর বাকলিয়া থানাধীন দেওয়ানবাজার এলাকায় জালাল কলোনিতে এ ঘটনা ঘটে।

চবির সাবেক এই শিক্ষার্থীর নাম নীলম ধর অর্পা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন।

তার সহপাঠীরারা জানান, অর্পা ২০১৯ সালে লোকপ্রশাসন বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি সরকারি চাকরির জন্য প্রস্তুতি গ্রহণ করছিলেন। পরিবারের সাথে নগরের দেওয়ানবাজার এলাকায় জালাল কলোনিতে থাকতেন।

সহপাঠীরা আরোও জানান, অর্পা শান্ত স্বভাবের ও বাস্তববাদী মেয়ে ছিলেন। বিভিন্ন ধরনের সাংস্কৃতিক সংগঠনে কাজ করতেন। মৃত্যুর কয়েক ঘন্টা আগেও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

বাকলিয়া থানার উপ-পরিদর্শক মো. আসাদুর রহমান জানান, রাত ১১টার দিকে অর্পার পরিবার তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অর্পার গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, ‘আমরা লাশ পোস্টমর্টেমের জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। পরবর্তীতে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com