Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহীতে ব্যাংকে টাকা জমা দিতে এসে ১৭ লাখ টাকা গায়েব ব্যাবসায়ীর

মোঃ তাসনীম জামান, চীফ ব্যুরো রাজশাহী / ১১৭ বার
আপডেট সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০

ব্যুরো প্রধান রাজশাহীঃ- রাজশাহীতে অগ্রণী ব্যাংকে টাকা জমা দেয়ার সময় এক ব্যক্তির কাছ থেকে ১৭ লক্ষ্য টাকা চুরি হয়ে গেছে। আজ সোমবার দুপুরে রাজশাহী মহানগরীর সাহেববাজার অগ্রণী ব্যাংক লিমিটেডের কর্পোরেট শাখায় এ ঘটনা ঘটে। টাকাগুলোর মালিক রবিউল ইসলাম নামে এক ব্যক্তির।


তিনি সরদার পেট্রোলিয়াম এজেন্সির ম্যানেজার।
বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন রাজশাহী জেলা শাখার সচিব হাবিবুর রহমান জানান, এই টাকাগুলো ছিলো সরদার পেট্রোলিয়াম এজেন্সির ইউরিয়া সারের পে অর্ডারের টাকা। এই টাকা জমা দেওয়ার পরই তিনি সরকার থেকে ইউরিয়া সার নিতে পারবেন। এছাড়া ওই ব্যাগে টাকার পাশাপাশি ৬ লাখ ৭২ হাজার টাকার জনতা ব্যাংক মহিলা শাখার পে-অর্ডার ছিলো। এছাড়া ব্যাগে ডিসি অফিস থেকে ডিলারদের দেওয়া ভর্তুকি বাবদ পাওয়া ৯৩ হাজার টাকার চেকও ছিলো। নিয়মিতভাবে রিপন পে-অর্ডারের টাকাগুলো ব্যাংকে জমা দিয়ে আসতেন।
অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক আব্দুল মান্নান জানান, আমরা সিসিটিভির ফুটেজে দেখেছি, কাউন্টারের সামনে গ্রাহক পায়ের কাছে ব্যাগ রেখে ভাউচার লিখছিলেন। এমন সময় তার পাশে এসে চারজন দাঁড়ায়। তাদের মধ্যে থেকেই একজন নিচু হয়ে ব্যাগ নিয়ে সটকে পড়ে। আইনশৃঙ্খলা বাহিনীর বিষয়টি তদন্ত করে দেখছে। আশা করছি সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেবে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দুপুরে ওই গ্রাহক ব্যাংকের ভেতর পায়ের কাছে ব্যাগ রেখে টেবিলে চেক লিখছিলেন। তখন তার পায়ের কাছ থেকে ব্যাগ চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে চুরি করার পাঁচ মিনিট পর তিনি বুঝতে পারেন তার ব্যাগ চুরি গেছে। আমরা ব্যাংকের সিসিটিভির ফুটেজ দেখে ব্যাগ চুরি করে নিয়ে যাওয়ার প্রমাণ পেয়েছি। গ্রাহক তার ব্যাগে ১৭ লাখ টাকা ছিলো বলে আমাদের জানিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com