Logo
শিরেোনাম ::
করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার

সম্মিলিত সহযোগিতায় বেঁচে যাবে মেধাবী সাইফ

এম. এ আজিজ, সুবর্নচর উপজেলা প্রতিনিধি / ২১২ বার
আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

সুবর্নচর উপজেলা প্রতিনিধি ঃ- নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ ইনফরমেশন সাইন্সের (IIS) ‘ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট (ISLM) বিভাগের ৩য় বর্ষের বর্তমান শিক্ষার্থী। মেধাবী, সদা হাস্যোজ্জ্বল সাইফ উদ্দিনের দু’টি কিডনি অকেজো হয়ে গেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। ডাক্তারগণের পরামর্শ অনুযায়ী সাইফকে বাঁচাতে হলে একটি কিডনি প্রতিস্থাপন অবশ্যই করতে হবে।

Saif Uddin এর কিডনি প্রতিস্থাপন-চিকিৎসায় বিশ (২০) লক্ষ টাকার প্রয়োজন, যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।তার পরিবার সাইফের চিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

তার পরিবার জানায়, ইতোমধ্যে সাইফের জন্য একটি সমন্বিত কালেকশন শুরু হয়েছে। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, পরিচিতজনসহ সমাজের বিত্তবান মানুষকে সাইফের জীবন বাঁচাতে এগিয়ে আসার অনুরোধ করছি। সাইফকে আর্থিক সাহায্য পাঠানোর জন্য ছবিতে প্রদত্ত ব্যাংক হিসাব আর বিকাশ/নগদ/রকেট নম্বর ব্যবহারের জন্য অনুরোধ করা হচ্ছে।

ব্যাংকঃ (অনলাইন ব্যাংকিং সুবিধাসহ)

Joint Account Name: Kamal Uddin,N I Azad and F A Mitu.

Bank A/C no.12112100040673

Exim Bank Limited, Sonapur Branch.Noakhali (এক্সিম ব্যাংক লিমিটেড, সোনাপুর শাখা, নোয়াখালী)
Routing no. 100752261 (if necessary)

বিকাশ নম্বরঃ (+88) 01748302832;

(+88) 01620 965672;

(+88) 01834 447801

নগদ নম্বরঃ (+88) 01830 016100

রকেট নম্বরঃ (+88) 01742 268670

#help_for_saif


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com