Logo
শিরেোনাম ::
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে যুবনেতা ফরিদ উদ্দিনের শুভেচ্ছা ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান

ক্যান্সারের সাথে পাঞ্জা লড়ে সাহাব উদ্দীন

মনির উদ্দীন, চট্টগ্রাম পাঁচলাইশ থানার প্রতিনিধি / ২০৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

চট্টগ্রাম পাঁচলাইশ থানার প্রতিনিধি ঃ কক্সবাজার জেলা, মহেশখালী দৈলার পাড়া ৬ নং ওয়ার্ডের ‘ক্যান্সারের সাথে পাঞ্জা লড়ে যাচ্ছেন ছোট শিশু সাহাব উদ্দীন (১৩)।দরিদ্র পিতা- আবদুল কাদের। দীর্ঘদিন পর্যন্ত সাহাব উদ্দীন ক্যান্সারের ভোগছেন। পিতা আবদুল কাদের ইঞ্জিনিয়ারনিউজটোয়েন্টিফোর ডটকম’এর প্রতিনিধিকে জানায়- প্রথম স্ত্রীও দীর্ঘ বছর যাবত ক্যান্সারের সাথে পাঞ্জা লড়ে দুটো সন্তান এবং একটি ছোট মেয়ে রেখে অকালে পৃথিবীর মায়া ত্যাগ করে উন্নত চিকিৎসার অভাবে পাড়ি জমায় পরকালে।
পরে বছর না গড়াতে পরিবারের মেঝো ছেলে একইভাবে কঠিন রোগে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার অভাবে তিমিও মারা যান। এখন পরিবারে আছে দরিদ্র পিতা আবদু কাদের এক ছেলে সাহাবউদ্দিন এবং সবার ছোট মেয়েটি। পিতা আবদুল কাদের দিনে আনে দিনে খায়।তার সম্বল বলতে কিছুই নেই। অবশেষে ক্যান্সারের আক্রান্ত শিশু সাহাব উদ্দীন। এই নিষ্পাপ শিশু বাঁচতে চাই। বেচেঁ থাকার আকুতি তার আর্তচিৎকারে কাপঁছে দুনিয়া। এখন পিতা আবদুল কাদেরের সম্বল বলতে একমাত্র আপনারা। তিনি ছেলের উন্নত চিকিৎসার জন্য সবার সহানুভূতি চেয়েছেন। এগিয়ে আসুন মানবতার হাত বাড়িয়ে দিয়ে।


উক্ত প্রতিনিধিকে পিতা আবদুল কাদের জানায় –
স্থানীয় মান্যবরণ ও পরিচিত ব্যক্তিদের সাহায্য পেয়ে ছেলের উন্নত চিকিৎসার জন্য নিয়ে National Institute Of kidney disease ভর্তি হয়েছে ।
সাহাব উদ্দীন বর্তমানে National Institute of kidney disease Hospital তৃতীয় তলায় শিশু নেফ্রোলজী ওয়ার্ড নং ১০, বেড নং চিকিৎসাধীন আছে ।
যারা সাহাবুদ্দিনের পাশে দাঁড়িয়েছেন এবং দূর দূরনৃত থেকে টাকা পাঠাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পিতা আবদুল কাদের।
তিনি আরও জানান, সাহাব উদ্দীনকে বাঁচাতে অনেক টাকা লাগবে আপনারা আমাকে সাহায্য করুন।আমার ছেলেকে বাঁচান। ডাক্তারের পরামর্শমতে রোগ দীর্ঘমেয়াদ হওয়ার কারণে কমপক্ষে পঁচিশ থেকে ত্রিশ দিন হসপিটালে অবস্থানরত থাকতে হবে। আপনাদের দয়ায় আমার ছেলে সাহাব উদ্দীন ইনশাহআল্লাহ এই কঠিন রোগ জয় করে ফিরবেই।
আপনাদের সহযোগিতা চাই। সহযোগীতা পাঠিয়ে দিতে পারেন-

বিকাশ পার্সোনাল নাম্বার;
সাফাওয়ান সজীব-01827918786
সাহাবুদ্দিনের বাবা আবদুলকাদের-01879653290


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com