Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

পেকুয়ায় দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল পিক-আপ ভ্যান

পেকুয়া উপজেলা প্রতিনিধি / ১২৪ বার
আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০

পেকুয়া উপজেলা প্রতিনিধিঃঃঃ – পেকুয়ায় দূর্বৃত্তরা আগুনে পুড়ে দিলেন আতিকুল ইসলাম নামে এক ব্যক্তির মালিকনাধীন পিক-আপ ভ্যান গাড়ি। মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার শিলখালী সিকদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গাড়ির মালিক একই এলাকার মৃত গোলাম কবিরের ছেলে।

এ ঘটনায় গাড়ির মালিক আতিকুল ইসলামের ভাই সাইফুল ইসলাম বাদি হয়ে একই এলাকার মৃত আহামদ কবিরের ছেলে তাজুল ইসলাম, মোহাম্মদ হোছাইন ও চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহাদ্দারকাটা এলাকার মৃত এজহার হোছেনের ছেলে নজরুল ইসলামকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করেন।

অভিযোগে সাইফুল ইসলাম বলেন, একই এলাকার তাজুল ইসলাম,মোহাম্মদ হোছাইন ও চকরিয়া বহদ্দার কাটার নজরুলরা আমার সাথে পূর্ব থেকে শত্রুতা করে আসছিল। ঘটনার রাত সাড়ে ১১টার দিকে গাড়ির ড্রাইভার আবু সুফিয়ান শিলখালী সিকদার পাড়াস্থ বাড়ির সামনের রাস্তার মাথায় গাড়িটি পার্ক করে বাসায় নৈশ খাবার খেতে যায়। ওই সময় সংঘবদ্ধ দূর্বৃত্তরা গাড়িতে পেট্রোল ঢেলে দিয়ে পুড়িয়ে দেয়। আগুন জ্বলতে দেখে ড্রাইভার আবু সুফিয়ান দ্রুত বাসা থেকে বের হলে দূর্বৃত্তদের পালিয়ে যেতে দেখেন। পরে গাড়ির মালিকসহ স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও গাড়ির বেশিরভাগ অংশ পুড়ে ছাই হয়ে যায়। গাড়িটি পুড়ে যাওয়ায় মালিকের প্রায় ৭লাখ টাকার ক্ষতি হয় বলে এজাহারে উল্লেখ করেন।

এবিষয়ে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, ঘটনার বিষয়ে লিখিত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি গুরুত্বসহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P