Logo

মুজিববর্ষ উপলক্ষে পুঁইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচি পালন

মো মিজানুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি / ৩৪১ বার
আপডেট সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে বাঁশখালী থানার আওতাধীন পুঁইছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়।বাড়ছে মানুষ, বাড়ছে কার্বন-ডাই-অক্সাইড, ধংস করা হচ্ছে বন, কাটা হচ্ছে গাছ, অনিশ্চিত হয়ে পড়ছে নতুন প্রজন্মের ভবিষ্যৎ। এমনই এক পরিস্থিতি যখন ভাবিয়ে তুলছে বিবেকবানদের, ঠিক তখনই দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি- স্লোগান কে সামনে রেখে বাঁশখালী থানা ছাত্রলীগ ও পুঁইছড়ি ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি।

এসময় বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন,পুঁইছড়ি ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহেল ,সিজার, জমির উদ্দিন, নাসিফ,,সম্রাট, মুবিন ,আইয়ুব, তানভির,এনাম,মিসকাত প্রমুখ

সিজার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,
চাই সবুজ পৃথিবী- নবপ্রজন্মের তরে, আর নয় বৃক্ষ নিধন, গাছ লাগাই পরিবেশ বাচাঁই, পরিবেশের ভারসাম্য রক্ষায় চাই। আমাদের পরবর্তী প্রজন্মকে একটি বসবাস উপযোগী পৃথিবী উপহার দেওয়া আমদের দায়িত্ব। আর গাছ লাগানো ছাড়া এর বিকল্প কোনো উপায় নেই। তাই এ চেতনাবোধ থেকেই সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরির লক্ষ্যে আমরা পুঁইছড়ি ইউনিয়ন ছাত্রলীগ ও শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com