Logo
শিরেোনাম ::
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে যুবনেতা ফরিদ উদ্দিনের শুভেচ্ছা ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান

ইংলিশ প্রিমিয়ার লিগ চালু হতে পারে জুনে

নিজস্ব প্রতিবেদক / ১১৯ বার
আপডেট সময় : বুধবার, ১৩ মে, ২০২০

ইউরোপ জুড়ে তীব্রভাবে হানা দেওয়া করোনার প্রকোপ কিছুটা কমতে শুরুর পর ফুটবল লিগগুলোও চালুর তোড়জোড় শুরু হয়। চলতি মাসেই চালু হচ্ছে জার্মানির বুন্দেসলিগা। ১২ জুন থেকে স্প্যানিশ লা লিগা চালুর কথা চলছে। এছাড়া ইতালির ‘সিরি আ’ দলগুলো অনুশীলন শুরু করছে চলতি মাসেই।

সোমবার বরিস জনসনের সরকার লকডাউন উঠানো নিয়ে বিশাল নথি প্রকাশ করে। সেই নির্দেশিকার দ্বিতীয় ধাপে আছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলা চালুর ভাবনা। তাতে স্পষ্টভাবে ১ জুনের আগে এসব কার্যক্রম চালু না করার কথা বলা হয়েছে।

প্রধানমন্ত্রী জনসন অবশ্য আলাদা এক বক্তব্যে জানিয়েছেন, ফাঁকা মাঠে খেলা চালু হলে মানুষের মনোবল চাঙ্গা হতে পারে। কিন্তু সেই ফাঁকা মাঠে খেলাও জুনের আগে কোনভাবেই শুরু হচ্ছে না।

ইসপিএন এক সূত্রের বরাতে জানায়,  যুক্তরাজ্যের সংস্কৃতি, গণমাধ্যম ও স্পোর্টস বিভাগ (ডিচিএমএস) বড় লিগগুলোর কর্তাদের সঙ্গে বৈঠক করেছে। তাতে তারা জুনের ১ তারিখ থেকে খেলাধুলা চালু নিয়ে কথা বলেছে। তবে এই বৈঠকেই সিদ্ধান্ত হয়, কেবল স্বাস্থ্য বিশেষজ্ঞ ও স্বাস্থ্য মন্ত্রণালয় সন্তুষ্ট হলেই কেবল ফুটবল চালু হতে পারে।

এদিকে ইপিএলের ক্লাবগুলো ভবিষ্যৎ নির্ধারণে বৈঠক করে সোমবারই। তাতে সরকারের সবুজ সঙ্কেত পেলে জুনে লিগ শুরুর নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ব্রিটিশ গণমাধ্যমগুলো জানায়।

গত ১৩ মার্চ থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে যায় প্রিমিয়ার লিগ। বন্ধ হওয়ার আগ পর্যন্ত পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা লিভারপুল নিকটতম প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি থেকে ২৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে ছিল।

সোমবার পর্যন্ত ব্রিটেন জুড়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ লাখ ২৩ হাজার ৬৬ জন। মৃত্যুবরণ করেছেন ৩২ হাজার ৬৫ জন। মৃত্যুর দিক থেকে বিশ্বে দ্বিতীয় সর্বোচ্চ অবস্থানে আছে দেশটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com