Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচির ৭তম দিন

মোঃদাঈক আলী, ময়মনসিংহ মহানগর প্রতিনিধি / ৪২৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

ময়মনসিংহ মহানগর প্রতিনিধিঃ “মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান”
এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন “শেখ হাসিনার” ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা এস এম নাসির উদ্দিন হীরার উদ্যোগে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে ধারাবাহিকভাবে নগরীর প্রতিটি ওয়ার্ডে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে আসছে।

মহানগর ছাত্রলীগ নেতা হীরার কাছে কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে পরিবেশ বাঁচাতে গাছের যে ভুমিকা তা বর্ণনা করে বলেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটুর দিকনির্দেশনা ও সহযোগিতা এবং ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব আব্দুল্লাহ আল মামুন আরিফের অনুপ্রেরণায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে তিন মাস ব্যাপি এই বৃক্ষ রোপণ কর্মসূচি অব্যাহত থাকবে। এবং পর্যায়ক্রমে নগরীর প্রতিটি ওয়ার্ডেই এই বৃক্ষ রোপন কর্মসূচি পালন করবে বলে জানান।

সেই ধারাবাহিকতায় আজ ৭তম দিন, ৯জুলাই, নগরীর ২, ৩ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রাঙ্গনে প্রায় অর্ধশতাধিক ফলজ, বনজ, ওষুধি গাছ রোপন করেন।

মহানগর ছাত্রলীগ নেতা এস এম নাসির উদ্দিন হীরার নেতৃত্বে মহানগর ছাত্রলীগের পরিশ্রমী কর্মী সাদেক,সাজ্জাদ ও অপূর্বের উদ্যোগে এই বৃক্ষ রোপন কর্মসূচি সম্পন্ন হয় ।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচি পালনের সময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ কর্মী শান্ত, শুভ, জুয়েল, মৃদুল, রাজু, শান্ত,সাজিদ সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com