Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

যুবলীগ নেতা মাদক ব্যাবসায়ী আ.ন.ম রাসেলের সন্ত্রাসী বাহিনীর হামলায় আহত সমাজসেবক আবদুল মোতালিব রতন

মোঃআরমান হোসেন আকাশ,দাউদকান্দি উপজেলা প্রতিনিধি / ৬০৮ বার
আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

মোঃআরমান হোসেন আকাশ,দাউদকান্দি উপজেলা প্রতিনিধিঃ-

কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অন্তরগত টামটা গ্রামে মাদক ব্যাবসায়ী,চাঁদাবাজ ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আ ন.ম রাসেল এর সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয় টামটা গ্রামের আব্দুল মোতালিব রতন।

সন্ত্রাসী আ.ন.ম রাসেল, শাহজালাল সিকদার , চোরা সাইফুল, সোহরাব এলাকায় মাদক ব্যাবসা করছে দীর্ঘদিন। এলাকার মানুষ তাদের সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ কিছু বলতে পারে না তাদের। কেউ কিছু বললে জীবন নেয়ার হুমকি দেয় তাদের সন্ত্রাস বাহিনী। তাদের সন্তাসী বাহিনীর অত্যাচারে যখন এলাকা অতিষ্ঠ ঠিক তখন এলাকার সমাজ সেবক আব্দুর মোতালেব রতন তাদের মাদক ব্যাবসা বন্ধ করতে বলেন এবং মাদক এলাকা থেকে বিলুপ্ত করবে বলে তিনি অঙ্গিকার করেন।

এর জের ধরে আ.ন.ম রাসেল, শাহজালাল সিকদার তাদের সন্ত্রাস বাহিনী তাকে প্রান নাশের হুমকি দেয়।

এর কিছুদিন পর গত ০১/০৭/২০২০ ইং তারিখে সন্ধ্যা ০৭ টায় পরিকল্পিত ভাবে টামটা ঈদগাহ বাজারে চায়ের দোকানে আব্দুল মোতালেব রতন কে সন্ত্রাসী হামলা চালায় রাসেল,শাহজালাল,সাইফুল সোহরাব সহ ২/৩ জন অজ্ঞাতনামা।
এই সময় দেশি ধারালো অস্র দিয়ে তার দেহে বিভিন্ন স্থানে আঘাত করে তাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করে।

এ সময় স্থানীয় লোকজন বুঝতে পারায় রাসেলের সন্তাস বাহিনী পালিয়ে যায়।
পরে স্থানীরা আব্দুল মোতালেব রতন কে তাকে হসপিটালে নিয়ে যায়।

আব্দুল মোতালেব রতনের পক্ষ হয়ে তার স্ত্রী মোসাম্মৎ মুক্তা বেগম দাউদকান্দি মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার তদন্ত অফিসার হারুনুর রশিদ বলেন সন্তাসীরা যত শক্তিশালী হোকনা কেন তাদের অতি দ্রুত গেপ্তার করা হবে।

রাসেল ও শাহজালাল সিকদার সন্ত্রাসী বাহীনির বিরুদ্দে এলাকা বাসী বলেন তাদের সন্ত্রাস বাহিনী অত্যাচারে অতিষ্ঠ তারা।তাদের আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তির বাদি জানান তারা।
তার স্ত্রী মুক্তা বেগম বলেন আমার স্বামী একজন সমাজ সেবক তিনি সব সময় মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেন। আজ এই সন্ত্রাসীরা আমার স্বামীকে মেরে ফেলার চেষ্টা করেন।আমি সন্ত্রাসী রাসেল,শাহজালাল, চোরা সাইফুল,সোহরাব সহ সকল সন্ত্রাসীদের শাস্তি বাদি জানাচ্ছি প্রশাসনের নিকট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P