Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

লালমনিরহাটে “পরিস্বর” সংগঠনের উদ্যোগে সড়ক মেরামত

রিপোর্টারের নাম / ২৩১ বার
আপডেট সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

রিয়াজ কালামঃ “ আপনারে লয়ে বিব্রত রহিতে, আসে নাই কেহ অবনী পরে,

সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে মোরা পরের তরে ”-কামিনী রায়

লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সাতভিটা গ্রামের চলার অনুপযোগী একমাত্র রাস্তাটির বেহাল দশা থেকে কিছুটা মুক্তি পেতে পরিস্বর সংঠনের সভাপতি ডুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রফিকুল ইসলাম সহ সংঠনের সদস্যদের সমন্বয়ে গ্রামের মানুষদের কাছ থেকে টাকা সংগ্রহ করে “পরিস্বর” সংগঠনের কিছু তরুণ স্বেচ্ছাসেবকরা এই উদ্যোগ হাতে নেয়।

সংগঠনটি “সুষ্ঠ সুন্দর ও মানবিক সমাজ গড়ার প্রত্যয়ে” কাজ করে যাচ্ছে। তার ভাষ্যমতে, মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ দিনে দিনে উন্নতির দিকে এগিয়ে গেলেও আমাদের এই ছোট গ্রামটির গত এক যুগেও কোনোই পরিবর্তন হয়নি। গ্রামের একমাত্র রাস্তাটি যেটা দিয়ে ছাত্রছাত্রীদের স্কুলে যেতে হয়, গ্রামের মানুষজনদের হাটবাজারে যেতে হয়, মুসল্লীদের মসজিদে যেতে হয়, একটু বৃষ্টি হলেই সেখানে হাটাচলা কষ্টকর হয়ে যায়।চলাচলের একমাত্র সড়কটি কাঁচা হওয়ায় জামাকাপড়ে কাদা লেগে নামাজ পড়ার অনুপযোগী হয়ে যায়। ছোটছোট বাচ্চাদের স্কুল চলার সময়গুলোতে সমস্যা হয়ে যায়। সাইকেল, মোটরসাইকেল চালানোই কষ্টকর সেখানে জরুরি পরিস্থিতিতে অ্যাম্বুলেন্স কিংবা ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ অসম্ভব হয়ে পড়ে। তাই এলাকার জনপ্রতিনিধি, সম্মানিত ডিসি স্যার এবং ইউএনও স্যারের কাছে অনুরোধ থাকবে, জেলা সদরের এই এলাকার মানুষদের এই দুর্ভোগ থেকে রক্ষা করতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন আশাকরি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com