Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে দোকান সিলগালা, মালিক পলাতক

এজাজ হাসান পাটওয়ারী, লক্ষ্মীপুর প্রতিনিধি / ২২৭ বার
আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ রাখা হয়েছে সন্দেহে কাঁচামালের একটি আড়ত সিলগালা করা হয়েছে। তবে অভিযানের খবরে দোকানের মালিক পালিয়ে গেছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর বাজারের ধানহাটা এলাকায় অভিযান চালিয়ে এ সিলগালা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিুকুর রিদোয়ান আরমান শাকিক। এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, লক্ষ্মীপুর সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাইমুল কবির টিটু, পরিদর্শক মাইন উদ্দিন, লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজ, সদস্য এহেতেসান হায়দার বাপ্পীসহ প্রমুখ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিুকুর রিদোয়ান আরমান শাকিক বলেন, নিজামের পেঁয়াজ-আলুর আড়তে সরকারি চাল মজুদ আছে বলে গোপন সূত্রে খবর পাওয়া যায়। এই সংবাদের ভিত্তিতেই ওই আড়তে অভিযান চালানো হয়। কিন্তু এর আগেই আড়ত বন্ধ করে নিজাম পালিয়ে যায়। এজন্য আড়তটিতে তল্লাশি করা সম্ভব হয়নি। তবে সরকারি চাল মজুত রয়েছে সন্দেহে আড়তটি সিলগালা করা হয়েছে। এছাড়া এই ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com