Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

পুঠিয়ায় ভেজাল মৎস্য খাদ্য তৈরি কারখানায় অভিযান, মালিকের ১ মাসের জেল

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ৯০ বার
আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের বিদিরপুর গ্রামে আসাদুল হক (২৩) এর বাড়িতে ক্ষতিকর ও ভেজাল মৎস্য খাদ্য জব্দ করা হয়। আরাধনা ফিস ফিড এন্ড এগ্রো ইন্ডাস্ট্রি লিমিটেড নামে ভেজাল মৎস্য খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের সময় ভেজাল মৎস্য খাদ্য তৈরির বিভিন্ন সরঞ্জাম ও কাচামালসহ আসাদুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এবং ক্ষতিকর ও ভেজাল মৎস্য খাদ্য উৎপাদনের অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে বিদিরপুর এলাকার ওয়াজেদ আলীর ছেলে আসাদুল ইসলামকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় উৎপাদনকৃত প্রায় ৩,২১,০০০/- (তিন লক্ষ একুশ হাজার) টাকা মূল্যের ক্ষতিকর ও ভেজাল মৎস্য খাদ্য ও কীটনাশক জব্দ ও ধ্বংস করা হয়।

শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, বিদিরপুর গ্রামে ওয়াজেদ আলীর বাড়িতে তার মেয়ে জামাই আনোয়ারের সহযোগিতায় দীর্ঘ দিন থেকে এই ভেজাল মালামাল তৈরি করে আসছিলো। আমারা তা জানতে পেরে পুলিশ পাঠিয়ে গতকাল শুক্রবার বিকালে বিভিন্ন ভেজাল মাল প্যাকেট জাত ও প্যাকেট করার সময় হাতেনাতে আসাদুলকে আটক করা হয়। পরে শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট ওলিউজ্জামান মোবাইল কোর্ট পরিচালনা করে আসাদুলকে ১ মাসের জেল প্রদান করেন।

এব্যপারে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান জানান, আমরা খবর পেয়ে গিয়ে দেখি তার আরাধনা ফিসফিড এন্ড এগ্রো লিমিটেড নামে যে ভেজাল মৎস্য খাদ্য ও কীটনাশক পাওয়া যায় তার কোন অনুমতি বা বাজারজাত করার কোন ধরনের অনুমতি নেই। মালিক আসাদুলকে ১ মাসের কারাদণ্ড এবং প্রায় ৩ লক্ষ টাকার সব মাল জব্দ করে ধ্বংস করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com