Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

মোহনপুরে দুই মাদকসেবীর ছুরিকাঘাতে সিএনজি চালক মেডিকেলে

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ৬২ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে দুই মাদকসেবীর ছুরিকাঘাতে আহত হয়ে মেডিকেলে ভর্তি হয়েছেন এক সিএনজি চালক। এ ব্যাপারে ঐ সিএনজি চালকের চাচা শাহিনুর আক্তার মিন্টু বাদী হয়ে মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসীসুত্রে জানা গেছে, গত ১ লা জুলাই বুধবার সন্ধ্যার পরে বসন্তকেদার গ্রামের হানিফ চৌধুরীর ছেলে মিলন চৌধুরী (২৮) তার ব্যবহৃত এইচ এস মোটর সাইকেল নিয়ে বিদিরপুর বাজারে আসে। এসময় তার বন্ধু আতাহার ও নয়ন মোটরসাইকেলটি নিয়ে ঘুরতে যেতে চাইলে তাদেরকে মোটর সাইকেলটি দিয়ে সে তার মায়ের মেডিকেল পরীক্ষার রিপোর্ট আনতে রাজশাহীতে চলে যায়। রাত অনুমান ১০ টার দিকে মিলন চৌধুরী রিপোর্ট নিয়ে বিদিরপুর বাজারে ফিরে এসে মোটরসাইকেলটি ফেরত চাইলে তারা মোটর সাইকেলটি ফেরত না দিয়ে তাকে অন্যায় অশ্লীল ভাষায় গালিগালাজ করিতে থাকে। এ সময় তারা দুজনে মাদক সেবন অবস্থায় ছিল। মিলন তাদেরকে গালিগালাজ করিতে বাধা নিষেধ করলে বসন্তকেদার হাটপাড়া গ্রামের মৃত জেসু মন্ডলেরর ছেলে আতাহার (৩২) তার কাছে থাকা লোহার চাকু দিয়ে মিলনের বাম হাতের কুনুইয়ের উপরে বাহুর নিচে চাকু দিয়ে আঘাত করলে সে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। এ সময় বিদিরপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে খন্দকার নয়ন (৩৮) কাঠের চলা দিয়ে মিলনকে বেদম পেটাতে থাকে।
মিলনের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তারা মিলনকে মেরে ফেলব বলে চলে যায়। মিলনকে গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কাটা জায়গায় ১০ টি সেলাই দিয়েছে কর্তব্যরত ডাক্তার। সে এখন রামেক হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে মোহনপুর থানার কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ বলেন, অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে এসআই আবু তাহেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com