Logo

প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা নিয়ে রাজশাহী মহানগর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

মোঃ তাসনীম জামান / ১৯৭ বার
আপডেট সময় : বুধবার, ১৩ মে, ২০২০

রাজশাহী মহানগর প্রতিনিধিঃ বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা‘র নির্দেশে রাজশাহীতে ১ লাখ ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতরের আগে মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের নেতৃবৃন্দের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ২০০ জন মানুষকে ঈদের শুভেচ্ছা বিতরণ করা হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় রাজশাহীকে করোনামুক্ত রাখা সম্ভব হয়েছে।

করোনা প্রভাবে কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা‘র নির্দেশে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রম বিষয়ে আজ বুধবার দুপুর ১২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ ও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় সিটি মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সংবাদ সম্মেলন পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ডাবলু সরকার। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুল আলম লোটন, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com