Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

দাউদকান্দিতে প্রকৌশলীকে লাঞ্চিতকারীদের দ্রুত শান্তির দাবি আইইবি’র

ইমরান হোসাইন, জনসংযোগ কর্মকর্তা, আইইবি। / ১৩৯ বার
আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

জনসংযোগ কর্মকর্তা, আইইবিঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীকে লাঞ্চিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লাঞ্চিতকারী ঠিকাদার নামধারী সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সাথে সারা দেশের প্রকৌশলীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র তৈরী করারও দাবি জানানো হয়েছে।

শুক্রবার (০৩ জুলাই) আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ এক বিবৃতিতে এই দাবি জানান।

বিবৃতিতে আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে সারা দেশ যেখানে অনেকটা স্থবির হয়ে পরেছে, সেখানে প্রকৌশলীরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের উন্নয়ন মূলক কাজ অব্যাহত রেখেছেন। কিন্তু কিছু ঠিকাদার নামধারী সন্ত্রাসীরা বারবারই দেশের উন্নয়ন মূলক কাজ বন্ধ করার পায়তারা করে চলেছে। সেই সাথে দেশের মেধাবী সন্তান প্রকৌশলীদের শারীরিক এবং মানসিক ভাবে লাঞ্চিত করছে। এবার ঠিকাদার নামধারী সন্ত্রাসী
ফারুক, কাইফ, মো. আক্তার হোসেন, মো. লিয়াকত আলী,নাফিস, মোহাম্মদ মঈন চৌধুরী, মরিমল, রবিউল সরকার বাবু, মো. আল-আমিন গং’রা দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অনৈতিক সুবিধা না পেয়ে প্রথমে তাঁর কক্ষ তালা দেয়, পরে প্রকৌশলী আহসান আলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করে এইসব সন্ত্রাসীরা। এই সব সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি। একই সাথে সারা দেশের প্রকৌশলীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র গড়ে তুলার দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অবৈধ ও অনৈতিক সুবিধা না পেয়ে উল্লেখিত ঠিকদার নাম ধারী সন্ত্রাসীরা প্রকৌশলীর কক্ষ তালা দিয়ে শারিরিক ও মানসিক ভাবে লাঞ্চিত করে।


আপনার মতামত লিখুন :

One response to “দাউদকান্দিতে প্রকৌশলীকে লাঞ্চিতকারীদের দ্রুত শান্তির দাবি আইইবি’র”

  1. Benjir Ahmed says:

    এই ধরনের ঠিকাদার নামধারী সন্ত্রাসীদের ব্লাক লিষ্টেড করে দ্রুত আইনের আওতায় এনে কঠির বিচারের মুখোমুখি করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com