Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

মুজিব শতবর্ষ উপলক্ষে পাকুন্দিয়া ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের বৃক্ষ রোপণ

মারুফ মিয়া / ৪৮৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

স্থানীয় প্রতিনিধিঃ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ২ই জুলাই হতে ১০ জুলাই পর্যন্ত সারা উপজেলা ব্যাপি পাকুন্দিয়া ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন বৃক্ষ রোপণ কর্মসূচি ঘোষণা করেছে। সকল সদস্য কে অন্ততপক্ষে তিন থেকে পাঁচটি বৃক্ষ রোপণ করার জন্য অনুরোধ জানান এসোসিয়েশনটির প্রধান সমন্বয়ক মোঃ মারুফ মিয়া।

এ উপলক্ষে আজ তারা পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করে। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন সড়ক ও জনপদ অধিদপ্তর এর প্রকৌশলী আব্দুল্লাহ আল ফারুক। মি. ফারুক বলেন ” পাকুন্দিয়া ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচি কে আমি স্বাগত জানাই৷ আপনারা জানেন ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে বৃক্ষ রোপণের আহ্বান জানিয়েছেন। এমতাবস্থায় এই উদ্যোগটি অত্যন্ত সময় উপযোগী ও প্রশংসার দাবিদার। ২ই জুলাই হতে ১০ই জুলাই পর্যন্ত চলমান এই কর্মসূচি তে আসুন আমরা প্রত্যেকে কমপক্ষে তিনটি করে গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষায় এগিয়ে আসি”।

 

এ সময় কর্মসূচি তে উপস্থিত পিইএ এর সমন্বয়ক সাব্বির আহমেদ বলেন “দেশের বর্তমান পরিস্থিতির কারণে আমরা বড় কোনো কর্মসূচি হাতে নিচ্ছি না৷ যেহেতু অনেকেই বাড়িতে অলস সময় পাড় করছে সেই সময়টা ভালভাবে কাজে লাগানোই আমাদের উদ্দেশ্য”।
উপস্থিত ওয়াল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ও বীর মুক্তিযোদ্ধার সন্তান তানজিন আহমেদ রাজু বলেন ” পাকুন্দিয়া তে এমন একটি সংগঠন পেয়ে আমরা সত্যি আনন্দিত। আর বৃক্ষ রোপণের মত কর্মসূচি শরীর ও মন দুটোর জন্যই উপকার। সমন্বয়কদের বলব এই রকম কর্মসূচি যাতে অব্যাহত থাকে৷

কর্মসূচি তে আরও উপস্থিত ছিলেন, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্র পিইএ এর প্রধান সমন্বয়ক মোঃ মারুফ মিয়া, সমন্বয়ক মাজহারুল ইসলাম মাহফুজ, আর্কিটেক্ট আব্দুল্লাহ পারভেজ, রুহুল আমিন, মেরাজুল ইসলাম, আরাফাত হোসেন বাবুল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com