Logo
শিরেোনাম ::
ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্বাস আলীকে গ্রেপ্তারের দাবি রাসিক কাউন্সিলরবৃন্দের ডুয়েটে শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্বোধন

“সবাইকে নিয়ে বাঁচি” এই ক্ষুদ্র উদ্যোগে করোনা এই মহামারীতে পথ মানুষের মাঝে হাসি ফোটাচ্ছেন চট্টগ্রামের দুই বন্ধু

রিপোর্টারের নাম / ৩৭৪ বার
আপডেট সময় : বুধবার, ১৩ মে, ২০২০

চট্টগ্রাম উত্তর জেলা প্রতিনিধিঃ  সম্প্রতি ঈদগাঁহ মুন্সীপাড়া ২৫ নং রামপুর ওয়ার্ডে দুই বন্ধুর ( রিগেল ও ইরফান) উদ্যোগে “সবাইকে নিয়ে বাঁচি ” এই মুলনীতিতে প্রতিদিন ১৫০-২০০ পথ মানুষের জন্য একবেলা রাতের খাবার খিচুড়ির সাথে ডিম) ব্যবস্থা করে দিচ্ছে যারা রাস্তার পাশে অসচ্ছল ও নিরুপায় হয়ে রাস্তার পাশে খাবারের জন্য বসে থাকে। মাঝে মাঝে তারা এতিমখানায় ও খাবারের ব্যবস্তা করে দিয়ে সবার মাঝে হাসি ফোটাচ্ছে।

 

করোনার এই মহামারীর শুরুতে ১০৫ জন পরিবারকে ২০ দিনের বাজার দিয়ে সহায়তা করেছিল। পরবর্তীতে পুরো রমজান মাস জুড়ে প্রতিদিন ১০-১৫ জন মধ্যবিত্ত পরিবারকে অতিগোপনে মাসের বাজার করে সহায়তা করছেন।

তাদের সাথে সরাসরি কথা বলে জানা যায়, ধন্যবাদ দিয়েছেন যারা তাদেরকে সহায়তা করছে আর্থিক ভাবে।
প্রথম দিকে তারা নিজেদের অর্থায়নে এই কার্যক্রম পরিচালনা করেছিল পরে অর্থ সংকটে পরায় সামাজিক মাধ্যমে এই ব্যাপারে সকলের কাছে আর্থিক সহায়তা চাওয়া হয়। পরে সকলের আর্থিক সহায়তায় পথ মানুষের খাবারের এই কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে চলবে।

আপনারা ও চাইলে আপনাদের সার্মথ্য অনুযায়ী এগিয়ে আসুন। আপনাদের সামান্য আর্থিক সাহায্যে ও তাদের একান্ত সহযোগীতায় অনেক ক্ষুধার্থ পথ মানুষের এক বেলা খাবারের ব্যবস্থা হতে পারে।

সহায়তা দানের জন্য বিকাশ নাম্বার
০১৮১৪৮৬৬৫৪৪(Personal)
০১৮৪৯৫৫৯৯০০ (Personal)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P