Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

রক্তজবা তরুন সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য সত্য মন্ডলের অকাল প্রয়ানে স্মরণসভা

তমাল ব্যানার্জী / ২৯৬ বার
আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

ধামরাই প্রতিনিধিঃ রক্ত জবা তরুণ সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাবু সত্য মন্ডল এর অকাল মৃত্যুতে, রক্তজবা তরুন সংঘ পরিবার থেকে আয়োজিত স্মরনসভা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবু,নন্দ গোপাল সেন।


উক্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন রক্ত জবা তরুন সংঘের সংগ্রামী সভাপতি বাবু তমাল ব্যানার্জী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাবু,উত্তম কুমার গাঙ্গুলি বাবু, স্বর্ণ কমল ধর বাবু, চপলেশ গাঙ্গুলি বাবু, সমীরণ মূখার্জী বাবু, গৌতম মূখার্জী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রক্তজবা তরুন সংঘের সকল অন্যতম সদস্য বৃন্দ।

উক্ত স্মরণ সভার প্রধান অতিথি বাবু নন্দ গোপাল সেন বলেন,সারা বাংলাদেশে অনেক সংগঠন আছেন বর্তমান করোনা কালীন সময়ে অনেকে করোনায় আক্রান্ত হয়ে এবং করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন কিন্তুু কোন সংগঠন আজও কাওকে নিয়ে কোন স্মরণসভা আয়োজন করেননি,কিন্তুু রক্ত জবা তরুন সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য সত্য মন্ডলের অকাল প্রয়ানে রক্ত জবা তরুন সংঘ এই স্মরন সভা করে এক নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলো। আমি রক্তজবা তরুন সংঘের দীর্ঘায়ু কামনা করছি।

উক্ত স্মরন সভায় রক্তজবা তরুন সংঘের সভাপতি তার সভাপতিত্বের বক্তব্যে বলেন রক্তজবা তরুন সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য সত্য মন্ডলের অকাল প্রয়ানে তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং বিশ্বের মহামারী করোনা ভাইরাস মৃত সকলের প্রতি গভীর সমবেদনা ও তাদের আত্মার শান্তি কামনা করছি।

উক্ত অনুষ্ঠান সঞ্চলিত করনে রক্ত জবা তরুন সংঘের বিপ্লবী সাধারণ সম্পাদক বাবু দীপ্ত চক্রবর্তী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com