Logo
শিরেোনাম ::
মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার ।

ফুটবলের জাদুকর মেসির ৭০০ তম গোল

আরাফাত হোসেন জীবন / ৩৭৭ বার
আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্টঃ  মঙ্গলবার রাতে ঘরের মাঠে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে নিজের ক্যারিয়ারের ৮৬২তম ম্যাচে ৭০০তম গোল করে এক অনন্য মাইলফলক গড়েছেন ফুটবলের জাদুকর মেসি। এতে ৭০০তম গোল ক্লাবের সাত নম্বর সদস্য হিসেবে নিজের নাম লেখান।

ক্যারিয়ারের ৬০০তম গোল করার পর ১৪মাস অপেক্ষা করতে হয়েছে ৭০০তম গোল করার জন্য।
ক্যারিয়ারের ৭০০তম গোলের মধ্যে যেখানে বা পায়ে গোল এসেছে ৫৮২টি, সেখানে ডান পায়ে গোল এসেছে মাত্র ৯২টি এবং বাকিগুলো এসেছে হেড থেকে।

এই ম্যাচের দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হয়ে পেনাল্টি থেকে পানেনকা শটে ক্যারিয়ারের ৭০০তমগোলের দেখা পান বার্সা অধিনায়ক।

এই নিয়ে চলতি মৌসুমে এটি তার ২২তম গোল। বার্সার জার্সিতে এখন তার মোট গোলসংখ্যা ৬৩০টি, বাকিগুলো দেশের জার্সিতে।

এই ম্যাচ শেষ ২-২ ড্রয়ের মধ্যে দিয়ে। বার্সার দুটি গোলের মধ্যে একটি এসেছে মেসি থেকে এবং অপর গোলটি আত্মাঘাতী হয়েছে। অপরদিকে, অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে দুটি গোলই করেন সাওল নিগেজ।

তবে এই ড্রয়ে কিন্তু বার্সার লা-লীগা শিরোপা জয়ের স্বপ্নে বড়সড় একটা হোঁচট খেলো। ৩৩ ম্যাচ শেষে কাতালান জায়ান্টদের পয়েন্ট এখন ৭০। এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। তৃতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৩৩ ম্যাচে ৫৯ পয়েন্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com