Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

ফুটবলের জাদুকর মেসির ৭০০ তম গোল

আরাফাত হোসেন জীবন / ৫৪৪ বার
আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্টঃ  মঙ্গলবার রাতে ঘরের মাঠে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে নিজের ক্যারিয়ারের ৮৬২তম ম্যাচে ৭০০তম গোল করে এক অনন্য মাইলফলক গড়েছেন ফুটবলের জাদুকর মেসি। এতে ৭০০তম গোল ক্লাবের সাত নম্বর সদস্য হিসেবে নিজের নাম লেখান।

ক্যারিয়ারের ৬০০তম গোল করার পর ১৪মাস অপেক্ষা করতে হয়েছে ৭০০তম গোল করার জন্য।
ক্যারিয়ারের ৭০০তম গোলের মধ্যে যেখানে বা পায়ে গোল এসেছে ৫৮২টি, সেখানে ডান পায়ে গোল এসেছে মাত্র ৯২টি এবং বাকিগুলো এসেছে হেড থেকে।

এই ম্যাচের দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হয়ে পেনাল্টি থেকে পানেনকা শটে ক্যারিয়ারের ৭০০তমগোলের দেখা পান বার্সা অধিনায়ক।

এই নিয়ে চলতি মৌসুমে এটি তার ২২তম গোল। বার্সার জার্সিতে এখন তার মোট গোলসংখ্যা ৬৩০টি, বাকিগুলো দেশের জার্সিতে।

এই ম্যাচ শেষ ২-২ ড্রয়ের মধ্যে দিয়ে। বার্সার দুটি গোলের মধ্যে একটি এসেছে মেসি থেকে এবং অপর গোলটি আত্মাঘাতী হয়েছে। অপরদিকে, অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে দুটি গোলই করেন সাওল নিগেজ।

তবে এই ড্রয়ে কিন্তু বার্সার লা-লীগা শিরোপা জয়ের স্বপ্নে বড়সড় একটা হোঁচট খেলো। ৩৩ ম্যাচ শেষে কাতালান জায়ান্টদের পয়েন্ট এখন ৭০। এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। তৃতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৩৩ ম্যাচে ৫৯ পয়েন্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P