Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

নওগাঁয় দেড় কোটি টাকার মাদক সরঞ্জামাদি সহ ব্যবসায়ী এক নারী আটক

রিপোর্টারের নাম / ৭৬ বার
আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

আরফিন সাগর- নওগা জেলা প্রতিনিধিঃ নওগাঁ জেলার অন্তর্গত বদলগাছী উপজেলার সদরের বৈরাগীপাড়ায় একটি বহুতল ভবনে মাদকদ্রব্য তৈরির নকল কারখানার সন্ধান পেয়েছেন নওগাঁ জেলা পুলিশ।

নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় ও

নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ রাকিবুল আকতার সহ জেলা ও বদলগাছী থানা পুলিশ টিম সেই মাদকদ্রব্য তৈরির কারখানায় অভিযান চালায়। এবং সেখান থেকে প্রায় দেড় কোটি টাকার হিরোইন, ইয়ারা, নগদ টাকা সহ মাদক তৈরীর সরঞ্জামাদি জব্দ করেছেন পুলিশ।

গোপন সংবাদের ভিতিতে সেই ভবনে অভিযান চালাচালায় নওগাঁ জেলা পুলিশ। এ সময় মাদক তৈরীর কারখানার মালিক ও মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে যেতে সক্ষম সেখান থেকে। কিন্তু তার স্ত্রী হাবিবা খাতুনকে মাদক সামগ্রীসহ আটক করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com