Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

তানোরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ৭৭ বার
আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মকবুল হোসেন নামের এক বৃদ্ধের (৭৪) মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে কামারগাঁ বাজারস্থ জামে মসজিদের মোয়াজ্জেম হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

রোববার (২৮ জুন) বেলা ৩টার দিকে তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ গ্রামের নিজ বাসায় তার মৃত্যু হয়। মকবুল হোসেনের দুই ছেলে মোবারক হোসেন ও আব্দুর রাজ্জাকও করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে হোমকয়ারেন্টাইনে রয়েছেন।

তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার রোজিয়ারা খাতুন বলেন, শরীরে জ্বর নিয়ে বুধবার (২৪ জুন) তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন ওই বৃদ্ধের দুই ছেলে। তবে, তারা চিকিৎসা না নিয়ে শুধু করোনার নমুনা পরীক্ষার নমুনা দিয়েই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চলে যান।

পরদিন (২৫ জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে তাঁদের দু’জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ রির্পোট আসে। এরপর থেকেই পরিবার সদস্যসহ তাঁরা নিজ বাসায় হোমকয়ারেন্টাইনে ছিলেন। রোববার দুপুরে আক্রান্ত দুই ছেলের বৃদ্ধ পিতা মকবুল হোসেন নিজ বাড়িতে মারা যান।

তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার রোজিয়ারা খাতুন বলেন, ওই বৃদ্ধের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ ছিল। পরে স্বাস্থ্য কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে বিকেলে পারিবারিক ভাবে লাশ দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com