Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

অক্সিজেন নিয়ে ছুটছে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ

মো মিজানুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি / ৬০২ বার
আপডেট সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ- করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যার সাথে পাল্লা দিয়ে বাড়ছে শ্বাসকষ্ট রোগীর সংখ্যা। কোথাও না কোথাও অক্সিজেনের অভাবে প্রতিদিনই মারা যাচ্ছেন শ্বাসকষ্টের রোগী। অন্যদিকে অক্সিজেন সিলিন্ডারের উচ্চমূল্যের কারণে অনেকের পক্ষে কেনা সম্ভবও হচ্ছে না জীবন রক্ষাকারী এই অক্সিজেন। অক্সিজেনের এই যখন অবস্থা তখনই চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন নিয়ে হাজির হয়েছে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ। কল দিলেই যেকোনো সময় উপজেলার যেকোনো জায়গায় ফ্রি অক্সিজেন ও পালস মিটারের নিয়ে হাজির হবেন তারা।

অক্সিজেন পাওয়ার হটলাইন নাম্বার, সাজ্জাদ হোসেন সাজিদ, যুগ্ম আহ্বায়ক এম. সাইফুউদ্দিন, সাইদুল ইসলাম টুটুল, ইফতেখার হোসেন রনি, গিয়াস উদ্দিন, আব্দুল্লাহ আল নোমান, কফিল উদ্দিন। উপজেলার ৫টি ইউনিয়নে রোগীরা অক্সিজেন ও পালস অক্সিমিটারের সেবা কল করতে হবে চরপাথরঘাটা ০১৮২৪-৯৫৩৪৭০, চরলক্ষ্যা ০১৮৬-১৯১৬২১২, জুলদা ০১৮২০-৪০৮৫০৬, শিকলবাহা ০১৮১৯-৮১৮৮১৯, বডউঠান ০১৮৩০-২১৭৩৮২ নম্বরে আর কোনো অভিযোগ বা পরামর্শের জন্য ০১৮১৮-৮৫০৫২৫ নম্বরে।

কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দিন বলেন, এই ক্রান্তিলগ্নে শুর থেকে চেষ্টা করেছি কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ ভাইদের নিয়ে মানুষের পাশে থাকার,প্রথমে করোনার সচেতনতায় লিফলেট,মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করি,তারপর পরবর্তী অসহায় কৃষকের ধানকেটে বাড়ি পৌঁছে দিয়েছি।এখন চারিদিকে করোনার প্রদুর্ভার বৃদ্ধি পাওয়ায় অক্সিজেনের অভাব দেখা দিয়েছে।তাই আমরা ফ্রি অক্সিজেন কার্যক্রম শুরু করছি। আগামীতে আরো সিলিন্ডার যুক্ত করব। আমাদের হটলাইন নম্বরে ফোন করলে আমরা রোগীর ঘরে ঘরে গিয়ে এই সেবা পৌঁছে দিচ্ছি। আমাদের চেষ্টা থাকবে যাতে কর্ণফুলীর মানুষ যেন অক্সিজেন সংকটে মারা না যায়।যতদিন করোনার প্রদুর্ভার থাকবে ততদিন কর্ণফুলীর মানুষের পাশে থাকবে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P