Logo
শিরেোনাম ::
ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্বাস আলীকে গ্রেপ্তারের দাবি রাসিক কাউন্সিলরবৃন্দের ডুয়েটে শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্বোধন

র‌্যাব ও মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে ১ মাদক ব্যবসায়ী নিহত ও ২ র‌্যাব সদস্য আহত

আরফিন সাগর নওগাঁ জেলা প্রতিনিধি / ১৩৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

আরফিন সাগর নওগাঁ জেলা প্রতিনিধিঃমাদক বিরোধী অভিযান চালানোর সময় র‌্যাবের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়, উভয়ের মাঝে গুলি বিনিময়ের সময় ১৯ টি মামলার আসামী ও শীর্ষ এক মাদক ব্যবসায়ী নিহত, দু’জন র‌্যাবের সদস্য আহত। ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুটি বিদেশী পিস্তল, একটি সুটারগান, তাজাগুলি ৮টি ও দুটি ম্যাগজিন সহ বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাবের অভিযানিক দল।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল আজ ২৪ জুন বুধবার ভোররাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন দুঘরা গ্রামস্থ রতনপুর হইতে মোড়ের বাজারমূখী স্লুইচ গেইটের পূর্ব পাশের্ একটি বিশেষ মাদক উদ্ধার অভিযানে বাহির হয়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পাওয়ামাত্রই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যগণ পাল্টা গুলি চালায়। পরবর্তীতে প্রায় ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর স্থানীয় জনগণের সহযোগিতায় ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে অজ্ঞাতনামা একজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং গুলি বিনিময়ের সময় দুইজন র‌্যাব সদস্য আহত হয়। উক্ত আহত ব্যক্তি এবং র‌্যাব সদস্যদ্বয়কে দ্রুত পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা অস্ত্রধারীকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী দুটি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ৮ রাউন্ড তাজা গুলি ও দুটি ম্যাগজিন সহ ৫০২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১ হাজার ২শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করেন।

পরবর্তীতে জানা যায় যে, গুলি বিনিময়ের সময়ে গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া ব্যাক্তির নাম মোঃ রবিউল ইসলাম @ মিন্টু (৩৫), পিতা-মোঃ আব্দুল জলিল মন্ডল, সাং-উত্তর গোপালপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট এবং সে জয়পুরহাট জেলার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় পুলিশ ও বিজিবি এসল্ট, অপহরণ ও মাদকসহ ১৯ টি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P