Logo
শিরেোনাম ::
রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখার মাস্ক বিতরণ কর্মসূচী

চবিতে ছাত্রলীগের নাম ব্যবহার করে শ্রমিকদের উপর হামলা

নাজনীন ফারাবী বর্ষা , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ৮৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নির্মাণাধীন মেরিন সায়েন্স ফ্যাকাল্টিতে কর্মরত শ্রমিকদের উপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার রাত সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, কাজ চলাকালীন হঠাৎ দেশীয় অস্ত্রসস্ত্রসহ বেশ কয়েকজন ছেলে প্রবেশ করে শ্রমিকদের উপর মারধর শুরু করে এবং ছাত্রলীগের কথা ছাড়া কাজ চলতে দেয়া যাবে না বলে হুমকি দিতে থাকে। এসময় কর্মরত শ্রমিকদের প্রাণনাশের হুমকি দেয় বলেও জানা যায়।

মেরিন সায়েন্স ফ্যাকাল্টির নির্মাণ প্রকল্পের পরিচালক মোহাম্মদ নাইমুল ইসলাম বলেন, গতকাল রাতে কাজ চলাকালীন সময় হঠাৎ দেশীয় অস্ত্রসস্ত্রসহ কয়েকজনছেলে প্রবেশ করে অতর্কিত আক্রমণ করে। এসময় হামলাকারীরা সিসিটিভি ক্যামেরা ও বেশ কয়েকটি কম্পিউটার ভাঙচুর করেন।

তিনি আরো বলেন, এর আগের দিন রবিবার ওই হামলাকারীরা এসে কাজ চলতে দেয়া যাবে না বলে একই রকম হুমকি ধমকি দিয়েছিল। সব মিলিয়ে আমরা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ জানিয়েছি। কিন্তু এখনো পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে কোনো ধরনের ব্যবস্থা গ্রহন করা হয় নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, আমরা জানতে পারার সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হই। এবং দায়ের করা লিখিত অভিযোগটাও আমরা পেয়েছি। কিন্তু অভিযোগপত্রে সুস্পষ্ট কোনো তথ্য উল্লেখ করা হয়নি। যার কারণে আমরা কোনো ধরণের ব্যবস্থা গ্রহণ করতে পারিনি। সুস্পষ্ট তথ্য পেলেই আমরা তথ্যের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com