Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

কুমিল্লায় বাবা দিবসে করোনা আক্রান্ত বাবার সাথে এ কেমন আচরণ

মেহেদী হাসান নিরব কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি / ১৯৫ বার
আপডেট সময় : রবিবার, ২১ জুন, ২০২০

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধিঃ বাবা দিবসের শুরুতেই কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত বাবাকে ডাস্টবিনে ফেলে দিলেন সন্তানরা। শনিবার গভীর রাতে ফয়জুন্নেচ্ছা স্কুলের বিপরীতে ডাস্টবিন থেকে খোরশেদ মিয়া নামে ওই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টা পরই সেখানে তার মৃত্যু হয়। মৃত্যুর পরও সন্তানসহ স্বজনরা এগিয়ে না আসায় পুলিশ লাশটিকে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করে দাফনের প্রক্রিয়া করে। রোববার তাকে দাফন করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে নগরীর বাদুরতলা এলাকার ফয়জুন্নেসা স্কুলের সামনের ডাস্টবিনে এক বৃদ্ধ লোকের চিৎকার শুনে পথচারীরা জরুরি সেবা ৯৯৯ কল করেন। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এসআই শাওন দাস এবং এএসআই খন্দকার শাহাব উদ্দিন ঘটনাস্থলে যান। পুলিশ দেখেই বৃদ্ধ খোরশেদ মিয়া তাকে বাঁচানোর আকুতি জানান। প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি।

ওই বৃদ্ধ জানান, তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। করোনায় আক্রান্ত বলে নিজ সন্তানরাই তাকে ডাস্টবিনে ফেলে চলে গেছেন।

এ সময় পুলিশ বৃদ্ধকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, বৃদ্ধ খোরশেদ মিয়া অস্পষ্ট স্বরে জানালেন তার বাড়ি লক্ষ্মীপুর এলাকায়। তবে আমরা তার সঠিক ঠিকানা খুঁজে পাইনি। তাই আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে লাশটি দাফনের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P