Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

রাস্তা পাকা না করায় ক্ষুদ্ধ হয়ে রাস্তার মাঝখানে আউশ ধানের চারা রোপন করে প্রতিবাদ

মৌলভীবাজার জুড়ী প্রতিনিধি / ৭৬৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

জুড়ী(মৌলভীবাজার) প্রতিনিধিঃ

দীর্ঘদিন ধরে গ্রামের চলাচলের রাস্তা পাকা না হওয়ার ক্ষুদ্ধ হয়ে রাস্তার মাঝখানে আউশ ধানের চারা রোপন করে প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের লাঠিটিলা এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় কাতার প্রবাসী হোসেন আহমেদ জানান, দীর্ঘদিন এলাকাবাসী রাস্তাটি পাকা করার দাবি জানিয়ে আসছে।অনেক কষ্ট নিয়ে রাস্তার মধ্যে আউশ ধান রোপন করে প্রতিবাদ জানানো হয়েছে।

সরেজমিনে দেখা যায়, রাস্তাটি বেহাল দশায় পতিত হয়েছে। ফলে রাস্তাটিতে সাধারণ মানুষের পায়ে হেঁটে চলাচল করাই দুষ্কর হয়ে পড়েছে। যানবাহন চলাচলে জনদুর্ভোগ চরমে পৌঁছেছে।শুকনো মৌসুমে তেমন কোন সমস্যা না হলেও বর্ষা মৌসুমে দুর্ভোগ চরম আকার ধারণ করে।

বর্ষা মৌসুমে রাস্তার অধিকাংশে হাঁটুসম কাদা অতিক্রম করে রোগী, পথচারী ও শিক্ষার্থীদেরও প্রতিদিন চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে বলে জানিয়েছেন এলাকার বাসিন্দা ফজলু মিয়া।

কয়েক হাজার মানুষের একমাত্র চলাচলের অধিকাংশ রাস্তার অবস্থা খুবই নাজুক।বর্তমানে এই রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে জানিয়ে রাস্তা’,টি আপাতত চলাচলের জন্য মেরামত করার দাবী জানিয়েছেন এলাকার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাবুল।

এলাকার বাসিন্দা মাওঃ আব্দুল কাউয়ুম জানান, যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়ন ছাড়া সামগ্রিক উন্নয়ন কোন ভাবেই সম্ভব নয়।

গোপালবাড়ি ইউ,পি’র ৩-নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক জানান, রাস্তার কাজে জন্য যথাযথ কতৃপক্ষের কাছে দরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে গোপালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দীন লেমন বলেন, রাস্তা’র মাপ সম্পন্ন হয়ে গেছে।বরাদ্দ এলে দ্রুতই রাস্তার কাজ হবে।


আপনার মতামত লিখুন :

One response to “রাস্তা পাকা না করায় ক্ষুদ্ধ হয়ে রাস্তার মাঝখানে আউশ ধানের চারা রোপন করে প্রতিবাদ”

  1. no need says:

    গুড জব,

    জনগণ মেম্বার,চেয়ারম্যান, মন্ত্রীদের কাছে খাবারের জন্য হাত পাতে না, তাদের কাছে চায় না টাকা পয়সা। জনগণ চায় একটু ভাল ভাবে চলাচলের জন্য যোগাযোগ ব্যবস্থা, গ্রামের কিছুটা উন্নয়ন।
    রাস্তায় যদি ধান চাষ করে প্রতিবাদ করা হয় তাহলে একবার চিন্তা করে দেখুন কতোটা পিছিয়ে আছি আমরা আর কেমন হয়েছে আমাদের জীবন যাত্রা? প্লিজ, গ্রামের কিছুটা হলেও উন্নয়ন করুন। আর কতো কাল আমরা এভাবে চলবো।
    গ্রামের ছেলে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com