Logo
শিরেোনাম ::
শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহীতে বিজিবি সদস্যের মৃতদেহ উদ্ধার

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি / ১১২ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা এক বিজিবি সদস্যের ঝুলন্ত অবস্থার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ৮ টায় রাজশাহী বিজিবির সদর দফতরের গাড়ি রাখার গ্যারেজ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
তার নাম ফরহাদ মিয়া। তিনি চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য রাজশাহী বিজিবিতে এসেছেন।

রাজশাহী বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস মাহমুদ জানান, এপিসি কোর্সে প্রশিক্ষণের জন্য তিনি রহনপুর থেকে রাজশাহী বিজিবিতে অবস্থান করছেন। তিনি সেখানে সৈনিক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিন গাড়ি রাখার গ্যারেজে একজন করে বিজিবি সদস্য ডিউটিরত থাকে। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টা থেকে ৪ টা পর্যন্ত তার ডিউটি ছিলো। ধারণা করা হচ্ছে সেই সময়ের মধ্যেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পুলিশ সকালে এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com