Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

মোহনপুরে মাদক বিক্রেতার মারপিটে জেলা যুবলীগ নেতা আহত

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি / ১০৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি : মাদক বিক্রিতে নিষেধ করায় মাদক বিক্রেতার এলোপাতাড়ি কোপে মারাত্মক যখম হয়েছেন রাজশাহী জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও নওহাটা সরকারি ডিগ্রি কলেজর প্রভাষক আব্দুর রব বাবু। এছাড়াও তারা রবের কাছে থাকা ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে রাজশাহী জেলার মোহনপুরের চাঁদপুর পাকার মাথা নামক এলাকায়। আহত আব্দুর রব বাবুকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মোহনপুর থানায় মামলা হয়েছে। একজনকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, কয়েক বছর থেকে চাঁদপুর গ্রামের চিহিৃত মাদক বিক্রেতা ও খোরদের অত্যাচারে এলাকা অতিষ্ট। তারা প্রভাবশালী হওয়ায় ভয়ে কেহ মুখ খোলেন না। আবার অনেকে মান সম্মানের জন্য বিষয়টি এড়িয়ে যান। করোনা সংকটে প্রশাসনও অনেকটা নীরব ভূমিকা পালন করছে। এ সুযোগে মাদক বিক্রেতা ও ক্রেতাদের ব্যাপক তৎপড়তা বেড়ে যায়। জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও নওহাটা সরকারি ডিগ্রি কলেজর প্রভাষক আব্দুর রব বাবু তাদেরকে মাদক বিক্রি করতে নিষেধ করে এবং কথা কাটাকাটি হয়। এর জের ধরে তারা একজোট হয়ে বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্র দিয়ে রবের ওপর অতর্কিত হামলা চালায়। এতে বাবু মারাত্মক জখন হয়। তার মাথায় প্রায় ১৬টি সেলাই পড়েছে। স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, চাঁদপুর এলাকার মাদক বিক্রেতা রনপাড়া গ্রামের আনছার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৩৭), ও শেহেরদীর ছেলে আশরাফ আলী (৩৮), চাঁদপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মুন্টু, মৃত মেছের আলীর ছেলে রফিকুল (৪৫), রাজু আহমেদ (৪২) ও শামীম আহমেদ (২৬), একই গ্রামের মৃত রুপবানের ছেলে আব্দুস সালাম রবকে মারপিট করে। তারা রবের পটেকে থাকা ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। মোহনপুর থানায় মামলা হলে পুলিশ চাঁদপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মুন্টুকে আটক করে।

মোহনপুর থানা অফিসার্স ইনচার্জ মোস্তাক আহমেদ বলেন, থানায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P