Logo
শিরেোনাম ::
ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ লক্ষ টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান BYFHA আয়োজিত Dengue Fever Eradication Campaign 2021 মুজিব শতবর্ষ উপলক্ষ্যে অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে আর্থিক অনুদান বিতরণ কোম্পানীগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি হলেন চেরাগ আলী ছাত্রলীগের উপর হামলা করায় অবশেষে প্রায় এক বছর পর যুবলীগ নেতা মঞ্জুর(৪০) গ্রেপ্তার পরকীয়া সম্পর্ক ছিন্ন করতে চাওয়ায় খুন শাহজাদপুরে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন স্বপন এমপি আবারও অবরুদ্ধ বশেমুরবিপ্রবি উপাচার্য

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. মো. আব্দুর রকীব খানের নির্মম হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবি আইইবি’র

ইমরান হোসাইন জনসংযোগ কর্মকর্তা, আইইবি / ১০৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

জনসংযোগ কর্মকর্তা, আইইবিঃ স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক এবং বাগেরহাট সরকারি মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস) অধ্যক্ষ ডা. আব্দুর রকীব খানের হত্যাকাণ্ডের ঘটনায় দোষীদের দ্রুত শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

বুধবার (১৭ জুন) এক যৌথ বিবৃতিতে আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর এবং সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ চিকিৎসক হত্যাকান্ডের প্রেক্ষিতে তীব্র নিন্দা জ্ঞাপন করেন ও দোষী ব্যক্তিদের দ্রুত শাস্তি দাবি করেন।

বিবৃতিতে তাঁরা বলেন, মহামারী করোনা ভাইরাসের সম্মুখ যোদ্ধা হচ্ছেন চিকিৎসকরা। যেখানে চিকিৎসকরা নিজেদের পরিবার এবং জীবনের কথা চিন্তা না করে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন, সেখানে রোগীর স্বজনদের দ্বারা এই ধরণের হামলার ঘটনা উদ্বেগজনক। এইভাবে একজন চিকিৎসকে হত্যার ঘটনা পেশাজীবী হিসেবে আমরা কোন ভাবে মেনে নিতে পারি না। এই হত্যাকাণ্ডের সাথে যে বা যারাই জড়িত থাকুক না কেন তাদের দ্রুততম সময়ের মধ্যে শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, খুলনায় গত ১৫ জুন চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে রোগীর স্বজনরা ডা. মো. আব্দুর রকিব খানের উপর বর্বরোচিত হামলা করে। পরে ১৬ জুন শেখ আবু নাসের হাসপাতালে আইসিউ’তে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com