Logo
শিরেোনাম ::
রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখার মাস্ক বিতরণ কর্মসূচী

সাবেক মেয়র কামরানের মৃত্যুতে গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁনের শোক প্রকাশ

আব্দুল্লাহ আল লোকমান,সিলেট মহানগর প্রতিনিধি / ৩৯৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

ডেস্ক রিপোর্টঃ সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন,বাংলাদেশ ছাত্রলীগ-গ্রীস শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁন।

গ্রীস শাখা ছাত্রলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁন আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

গ্রীস শাখা ছাত্রলীগের এই নেতা বলেন, “গন মানুষের নেতা ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ভাই। তার সততা আর ন্যায়পরায়নতা বরাবর ই আমদের মুগ্ধ করতো এবং তার এই উত্তম চরিত্র এবং মানুষের প্রতি অগাধ ভালোবাসা থাকার কারনে সিলেট বাসী তার বিদায় কে কোনভাবেই মেনে নিতে পারছে না। তিনি ছাত্র রাজনীতি করতেন,তার পরিশ্রম,সততা এবং রাজনৈতিক স্বচ্ছতার কারনেই এরকম সম্মানিত ও সমাদৃত হয়েছেন।অনেক বাধা বিঘ্ন তাকে সহ্য করতে হয়েছে কিন্তু কখনো পিছপা হননি। তিনি সবসময় জনগনের সকল বিপদে আপদে পাশে থেকেছেন,
জনগনের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন নিঃস্বার্থভাবে তা বলার অপেক্ষা রাখেন।এই রকম একজন অবিসংবাদিত নেতা পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় আমরা যে ক্ষতিগ্রস্থ হলাম তা সত্যিই অপূরনীয়।আমি ভাইয়ের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তার পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারে সেই কামনা করছি।”

উল্লেখ্য যে, ১৯৫১ সালের ১ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করা বদর উদ্দিন আহমেদ কামরান সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com