Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

কমলনগর লকডাউন কার্যকরের জন্য প্রয়োজন সকল বাজারে পুলিশের নেতৃত্বে বিশেষ টিম

মোঃ আব্দুর রহমান কমলনগর উপজেলা প্রতিনিধি / ১৩৭ বার
আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

কমলনগর উপজেলা প্রতিনিধিঃ-সম্প্রতি করোনা ভাইরাস(কোভিড-১৯)এর সংক্রমন আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় ১৫ই জুন২০২০ রোজ সোমবার ভোর ৬ টা থেকে কমলনগর উপজেলায় লকডাউন কার্যকর করা হবে।
এবার সম্পূর্ণ লকডাউন মানে ঔষধের দোকান ছাড়া সকল ধরনের দোকান, শপিংমল বন্ধ থাকবে।
এ্যাম্বুলেন্স,ঔষধের গাড়ি ছাড়া সকল ধরনের যানবাহন ও জনসাধারণের চলাচলেও নিষেধ করা হয়েছে।
করোনার বর্তমান পরিস্থিতির আলোকে এই সিদ্ধান্ত অত্যান্ত সময়োপযোগী ও সঠিক বলে মনে করেন স্থানীয় সাধারণ জনগণ।
এই লকডাউন বাস্তবায়ন করার জন্য উপজেলার মেইন রোডের বাজারগুলোর পাশাপাশি মেইন রোডের দু’পাশের লিংক রোডের তথা ভিতরের বাজারগুলোকেও কঠোর নজরদারির ভিতরে রাখাবে কমলনগর উপজেলার প্রশাসন। স্থানীয় ও এলাকার মানুষ জানান এর আগের লকডাউনে দেখা যেতো মেইন রোডের বাজারগুলোতে আড্ডা জমজমাট না করলেও ভিতরের স্থানীয় বাজারগুলোতে ঈদের মতো জমজমাট আড্ডা চলতো।চোর-পুলিশ খেলার মতো পুলিশ আসলে দোকান বন্ধ করে সবাই বাজারের আশে পাশে অপেক্ষা করতো কখন পুলিশ যাবে! পুলিশ যাওয়ার সাথে সাথে আবার আড্ডা।
তাই প্রত্যেক বাজারে একজন পুলিশের নেতৃত্বে বাজার কমিটির দেওয়া একটি টিম সর্বদা রাখার প্রয়োজন বলে মনে করে স্থানীয় সাধারণ মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P