Logo
ব্রেকিং নিউজ ::
জাপানের নতুন প্রধানমন্ত্রী হলেন সুগা কক্সবাজারে বিশ্বের বৃহত্তম আশ্রয়কেন্দ্রের উদ্ভোধন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন আর নেই করোনায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের স্ত্রীর মৃত্যু কামাল লোহানী আর নেই লালমাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও অর্থমন্ত্রী এর বড়ভাই আব্দুল হামিদ এর করোনা পজিটিভ করোনাতে নতুন আক্রান্ত ৩৮৬২ জন করোনা কেড়ে নিল সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের প্রান না ফেরার দেশে চলে গেলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লা: ‘চট্টগ্রাম প্রতিদিন’ এ প্রকাশিত মিথ্যা ও উদ্দেশ্য মূলক নিউজের প্রতিবাদ জানালেন আমিনুল ইসলাম
শিরেোনাম ::
না ফেরার দেশে চলে গেলেন চবি শিক্ষার্থী তাওহীদ ফরিদপুর পলিটেকনিকে জেলা ছাত্রলীগের help desk কাপ্তাইয়ের রাইখালীতে সন্ত্রাসী হামলায় ইউনিয়ন যুবলীগ সভাপতি সহ আহত ৩ পেকুয়ায় কিশোরী গৃহবধুকে পিঠিয়ে হত্যা, ঘাতক স্বামী এবং দেবর আটক মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পে পস্কোর গুপ্তদাস সিন্ডিকেটের প্রভাব লক্ষ্মীপুর সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন স্থাপন সিলেটের কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাব্বির ও সাধারন সম্পাদক আবিদ ডুয়েট এর ভারপ্রাপ্ত ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী ইডেন কলেজের ছাত্রীকে ঢাবির ধর্ষণ মামলাকারী বলে প্রচার চকরিয়ায় দুই মারমা তরুণীর ইসলাম গ্রহণ

খুন ও হতে পারে সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু

শাওন আরাফাত, চট্টগ্রাম প্রতিনিধি / ১৭০ বার
আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধি ঃ বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুতে বাকরুদ্ধ গোটা ভারত। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি সুশান্তের এক আত্মীয়ের।

ভারতের বিহারের পূর্ণিয়ার বাসিন্দা তিনি। সেখানে তার এক আত্মীয় দাবি করেছেন যে সুশান্তকে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। পুলিশ প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলেও অনুমান করেছে। তবে তার আত্মীয় আরসি সিং বলেন, সুশান্ত খুবই সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে। তিনি আরো উল্লেখ করেন, কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানের মৃত্যু হয়। তাকেও খুন করা হয়েছে বলে দাবি করেন সুশান্তের এই আত্মীয়।
ভারতের স্থানীয সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাত্‍ তার বন্ধুরা ফ্ল্যাটেই উপস্থিত ছিলেন। সকালে তার পরিচারিকা দরজা না খুলতে পারায় ভাঙার চেষ্টা করেন। ভাঙতে না পারলে একজন মেকানিক ডেকে আনা হয়। এরপরই দরজা খুলে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক। একাধিক বলিউডের ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সবচেয়ে উল্লেখ্য ছবিগুলো হলো এম এস ধোনি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, কেদারনাথ। শেষ তাকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

পুরাতন খবর

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৫৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১১:৫৩
  • ৪:১১
  • ৫:৫৬
  • ৭:০৯
  • ৫:৪৭
Theme Created By ThemesDealer.Com