Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

বাঘায় বাড়িতে হামলা করে লুটপাটের অভিযোগ

মোঃ বাপ্পী রহমান / ৭৬ বার
আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় চরাঞ্চলের করারির নওশারা গ্রামের এক বাড়িতে হামলা চালিয়ে সোনা, রুপার গহনা এবং নগদ টাকা নেওয়াসহ ধানের বস্তা ও ঘরের বেড়া কেটে ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রতিপক্ষরা লাঠি, লোহার রড, হাসুয়াসহ রামদা হাতে নিয়ে বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা ভয়ভীতি দেখায়ে কর্মকান্ড পরিচালনা করে। শনিবার (১৩-০৬-২০২০) ওই গ্রামের বেলাল মন্ডলের স্ত্রী নিলা বেগম বাদি হয়ে গ্রামের খোরশেদ মন্ডলসহ ১০ জনের বিরুদ্ধে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, গত শনিবার (১৩ জুন) রাত্রি অনুমান সাড়ে ১২ টার সময় করারির নওশারা গ্রামের খোরশেদ মন্ডল (৫৫) ও তার দুই ছেলে, হাসান (৩০), একরামুল (২৫), লালু মন্ডলের ২ ছেলে-নয়ন(২৮) উজ্জল (২৫), গোকুল মন্ডলের ছেলে- আব্দুস সালাম (৫০), আব্দুল গনি (৪০) স্বাধীনের ছেলে শাহীন (২২), মহির উদ্দীনের ছেলে মইনুল (৩০), আকবর মন্ডলের ছেলে জামরুল (৩০), পূর্ব শত্রুতার জের ধরে লাঠি, লোহার রড, হাসুয়াসহ রামদা হাতে নিয়ে বাদির বাড়িতে অনাধিকার প্রবেশ করে খোরশেদ মন্ডল নাম ধরে ডাকাডাকি করে দরজা খুলতে বলে। তাদের ভয়ে দরজা খুলতে রাজি না হলে, বিবাদিরা ঘরের দরজায় লাথি মেরে বলে, স্বেচ্ছায় দরজা খুলে না দিলে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে খুন করবে বলে ভয়ভীতি দেখায়।

বাদি, তাদের ভযে দরজা খুলে দিলে, খোরশেদ মন্ডলের হুকুমে অন্যরা বাদিকে ধরে রাখে। এ সময় সোনার গহনা-কানের দুল, গলার চেইন ও হাতের বালা খুলে নেয় খোরশেদ মন্ডল। তাকে ঠেকাইতে গেলে, উজ্জল ও আব্দুস সালাম বাদির মা রেহেনাকে মারধর করে তার কানে থাকা সোনার দুল খুলে নেয়। বিবাদী নয়ন, শয়ন কক্ষের বাক্সে থাকা ৫০ হাজার টাকা বের করে নেয় ও বিবাদি গনি বাদির মেয়ের পায়ের চান্দির নুপুর ও জামরুল বাদির পায়ের চান্দির নুপুর খুলে নেয়। ওই সময় বিবাদীরা ধান ভর্তি ৭টি বস্তা ও রাম দা দিয়ে টিনের বেড়া কেটে ক্ষতি সাধন করে। তাদের চিৎকারে পাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পরে বিবাদীরা চলে যায়। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন বাদি নিলা বেগম।

অভিযোগ অস্বিকার করে বিবাদি পক্ষের খোরশেদ মন্ডল জানান, তাদের ফাঁসাতে এ ধরনের অভিযোগ করেছেন।

বাঘা থানার ডিউটি অফিসার এসআই গোলাম জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com