Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

লক্ষ্মীপুরে শিক্ষার্থী হিরা মনিকে ধর্ষণ করে হত্যা, বিচার দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম / ৩০৭ বার
আপডেট সময় : শনিবার, ১৩ জুন, ২০২০

এজাজ হাসান পাটওয়ারী-জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে নবম শ্রেনীর শিক্ষার্থী হিরা মনিকে ধর্ষণ কওে হত্যার ঘটনায় বিচারের দাবীতে মানবন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন। মানববন্ধন থেকে খুনিদের গ্রেফতার ও বিচার দাবীতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়। শনিবার দুপুরে স্থানীয় পালের হাট বাজারে আধা ঘন্টা সময়জুড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে পালেহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তর ছাত্র-ছাত্রী ফোরাম ও অল ইয়ুথ সোসাইটি নামের সংগঠন।

এদিকে এর আগে শুক্রবার রাতে হিরা মনিকে ধর্ষণ ও হত্যাকান্ডের ঘটনায় নিহত ছাত্রীর মা ফাতেমা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে সদর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আরিফ ও সুমন নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তবে এখনো পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। এসময় নিহতের স্বজনসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। এসময় খুব শীঘ্রই ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারের বিষয়ে তাদের আশ্বস্ত করেন জেলার পুলিশ প্রধান। গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, থানায় ধর্ষণ ও হত্যা মামলা নেয়া হয়েছে। সন্দেহ জনকভাবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার রহস্য উৎঘাটনে কাজ করছে পুলিশ।

এসময় নিহতের মা ফাতেমা বেগম জানান, বছর খানেক আগে হিরা মনিকে স্কুলে যাওয়া আসার পথে পার্শবর্তী এলাকার অয়ন নামের একটি ছেলে উত্তক্ত করে। বিষয়টি জানতে পেরে অয়নকে ডেকে এনে সতর্ক করেন হিরা মনির মা। বেশ কিছু দিন ধরে তাদের পার্শ্ববর্তী বাড়ীর আটককৃত সুমন নামের এক যুবকের কাছে আসা যাওয়া করছিলেন অয়ন। এছাড়া আর কোন কিছু জানেনা বলে কান্নায় ভেঙ্গে পড়ে মেয়ে হত্যার বিচার দাবী করেন নিহতের মা।

জানা যায়, দীর্ঘদিন ধরে হিরামনির বাবা হারুনুর রশিদ ক্যান্সারে আক্রান্ত থাকায় তার চিকিৎসা চলছে ঢাকায়। এ সুবাধে তার দেখভালের জন্য পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। হিরামনি তাদের পাশেই নানার বাড়ীতে থাকেন। স্থানীয় পালেহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীতে পড়েন হিরা মনি।

ঘটনার দিন বাবাকে দেখতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নানা বাড়ী থেকে একা নিজ বাড়ীতে প্রায়োজনীয় জামা কাপড় নিতে আসেন। দুপুরে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। এসময় তাকে ধর্ষণ করে হত্যা করে ফেলে রেখে যায় কে বা কাহারা। পরে তার নানার বাড়ীতে না ফেরায় তাকে নিতে এসে বিবস্ত্র ও মৃত দেখতে পান স্বজনরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com